টাইমলাইনবিনোদন

মূক ও বধির শিশুদের সঙ্গে হইহই করে জন্মদিন পালন করলেন ‘বং ক্রাশ’ ঋতাভরী, রইল সব ছবি

বাংলাহান্ট ডেস্ক: ‘ওগো বধূ সুন্দরী’তে সবার নজর কেড়েছিলেন। এখন তিনি টলিপাড়ার জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ‍্যে একজন। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakrabarty)। মিষ্টি মেয়েটার প্রেমে পড়েনি, এমন পুরুষ খুঁজে পাওয়া বেশ কঠিন। অনেকেরই ক্রাশের তালিকায় প্রথম দিকেই থাকবে ঋতাভরীর নাম। সেই ক্রাশের জন্মদিন আজ।

জন্মদিনে গোটা দিন জুড়েই নানান কাজে ব‍্যস্ত ছিলেন ঋতাভরী। নিজের জন‍্য সময় বের করা, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের সঙ্গে পার্টি করা তো রয়েছেই। পাশাপাশি নিজের কচিকাঁচাদের কিন্তু ভুলে যাননি অভিনেত্রী। তাদের সঙ্গেও উদযাপন করেছেন এই বিশেষ দিনটা।


ঋতাভরীর কচিকাঁচা মানে বিধাননগরের আইডিয়াল স্কুল অফ দ‍্য ডেফ এর ছোট্ট ছোট্ট পড়ুয়ারা। যেকোনো বিশেষ দিনেই তাদের কাছে পৌঁছে যান অভিনেত্রী। সবার সঙ্গে হই হুল্লোড় করে কাটান দিনটা। জন্মদিনেও তার অন‍্যথা হল না।

হালকা গোলাপি সালোয়ার কামিজে সেজে এদিন জন্মদিন উদযাপন করেন ঋতাভরী। আনা হয়েছিল দুটো কেক। সবার সঙ্গে কেক কাটেন তিনি। হ‍্যাপি বার্থডে লেখা বেলুন দিয়ে সাজানো হয়েছিল জায়গাটা। ছবি তোলার জন‍্য সেজেগুজে হাজির হয়ে গিয়েছিল খুদেরাও। সবাইকে নিয়ে একগুচ্ছ ছবিও তুলেছেন ঋতাভরী।


সেসব ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার বাচ্চারাই আমার জীবনে সবথেকে বড় আশীর্বাদ। ওদের নিঃশব্দ হাততালি, আলিঙ্গন আর ভালবাসা আমার হৃদয়টা কানায় কানায় পূর্ণ করে দেয় প্রতিবার। স্কুলে আমার বাচ্চাদের সঙ্গে জন্মদিন উদযাপনটা দারুন ছিল। আমরা প্রিয় বিরিয়ানি আর চকলেট খেলাম, ম‍্যাজিক শো দেখলাম আর একসঙ্গে খেলতে খেলতে অনেক হাসলাম! যতদিন বাঁচব ততদিন যেন আরো বিশেষ শিশুদের যত্ন করার শক্তি পাই। এই জগৎকে যেন কিছু দিয়ে যেতে পারি আমি।’

সংবাদ মাধ‍্যমকে ঋতাভরী জানান, তাঁর জন্মদিন উপলক্ষে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা সবাই চলে এসেছে। বেশ বিয়েবাড়ির মতো মজা হচ্ছে। এবারে জন্মদিন পার্টির থিম হচ্ছে ‘নাইনটিজ কিড’। অতিথিদের জন‍্য থাকছে ফিরতি উপহার। যদিও তিনি নিজে কী উপহার পাবেন তা ঋতাভরী জানেন না।

Related Articles

Back to top button