টাইমলাইনবিনোদন

পুরুষের একাধিক বান্ধবী থাকলে ‘স্টাড’, মেয়ের একাধিক বন্ধু থাকলে ‘বেশ‍্যা’? নুসরতের শোতে প্রশ্ন ঋতাভরীর

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে বেশি দেরি নেই ঋতাভরী চক্রবর্তীর (ritabhari chakrabarty)। ইতিমধ‍্যেই প্রেমিকের নাম ফাঁস করেছেন অভিনেত্রী। আগের সম্পর্কের কথাও স্বীকার করেছেন তিনি। এবার সেই সম্পর্কেরই একটি গোপন কথা ফাঁস করলেন ঋতাভরী। প্রথম ডেটের বিশ্রী অভিজ্ঞতার কথা ফাঁস করেছেন তিনি।

সম্প্রতি নুসরত জাহানের (nusrat jahan) নতুন শো ‘ইশক উইথ নুসরত, ভালবাসায় বোল্ড’এ অতিথি হয়ে এসেছিলেন ঋতাভরী। সেখানে এসেই তিনি জানালেন সেই অভিজ্ঞতার কথা। প্রথম ডেটে গিয়ে প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছিলেন তিনি। তখনি তিনি বোঝেন, প্রেমিকের সারা শরীর থেকে জুতোর গন্ধ বেরোচ্ছে! এরপর আর ছ মাস ডেটের নামও করেননি তিনি।


আরেকবারের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে ঋতাভরী জানান, প্রত‍্যেকদিনই কেউ না কেউ তাঁর নিতম্বের দিকে তাকিয়ে থাকত। এটা খুব অস্বস্তিকর ছিল তাঁর কাছে। অন‍্যের বাড়ির রান্নাঘরে ঘনিষ্ঠ হওয়ার কথাও নুসরতের কাছে বেমালুম ফাঁস করে দিয়েছেন ঋতাভরী। এরপরেই এক বিষ্ফোরক মন্তব‍্য করে বসেন তিনি। তাঁর প্রশ্ন, কোনো পুরুষের একাধিক সঙ্গিনী থাকলে সে ‘স্টাড’। কিন্তু কোনো মেয়ের যদি একাধিক সঙ্গী থাকে তাহলে সে ‘বেশ‍্যা’?

সম্প্রতি গোয়ায় ভারতের ৫২ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন ঋতাভরী। একেবারে খাঁটি বাঙালি সাজে লাল সাদা লেহেঙ্গা পরে নাচেন তিনি। নিজের নাচ সহ বলিউডের আরো একগুচ্ছ তারকার ছবি শেয়ার করেছেন ঋতাভরী।

রণবীর সিং, সলমন খান, শ্রদ্ধা কাপুর, মৌনি রায়ের মতো তারকাদের সঙ্গে একই মঞ্চে পারফর্ম করেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে তিনি লেখেন, ‘গোয়ায় ৫২ তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের ৭৫ তম স্বাধীনতা উদযাপন! গতকাল উদ্বোধনী অনুষ্ঠানে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে আমি সম্মানিত। আমার বাংলা লাইমলাইটের মধ‍্যমণি হয়ে থাকারই যোগ‍্য।’

ঋতাভরী আরো জানিয়েছেন,  একটা জাতীয় অনুষ্ঠানে সব বাংলা গানে পারফর্ম করেছেন তিনি। সলমন খান, রণবীর সিং, শ্রদ্ধা কাপুর, মৌনি রায়, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজার মতো তারকাদের সঙ্গে মঞ্চ ভাগ করতে পেরে তিনি গর্বিত বলেও জানান ঋতাভরী।

Related Articles

Back to top button