টাইমলাইনবিনোদন

পাক্কা জেন্টলম‍্যান! রেড কার্পেটে সলমনের সঙ্গ পেয়ে আনন্দ ধরছে না ঋতাভরীর

বাংলাহান্ট ডেস্ক: পঞ্চাশ পেরিয়েও ব‍্যাচেলর সলমন খান (salman khan)। কিন্তু তরুণ অভিনেতাদের ছেড়ে সুন্দরীদের নজর আটকায় পঞ্চান্ন বছরের ভাইজানের উপরেই। ব‍্যতিক্রম নন ঋতাভরী চক্রবর্তীও (ritabhari chakrabarty)। সলমনকে সামনে পেয়ে অভিভূত তিনি। সুপারস্টারের আন্তরিকতার প্রশংসায় পঞ্চমুখ ঋতাভরী।

গোয়ায় ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন অভিনেত্রী। বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নেচেছেন তিনি। এই তালিকায় ছিলেন সলমনও। ভাইজানকে সামনে পেয়ে ছবি তোলার লোভ সামলাতে পারেননি ঋতাভরী।


অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছোট্ট ছোট্ট অংশ জুড়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘৫২ তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট। বলা বাহুল‍্য, সন্ধ‍্যার হাইলাইট ছিল রেড কার্পেটে সলমন খানের সঙ্গে দেখা হওয়া। সুপারস্টারের সম্পর্কে হয়তো হাজার কথা বলা যেতে পারে কিন্তু বিশ্বাস করুন ওঁর ব‍্যক্তিত্বকে উপেক্ষা করতে পারবেন না আপনি, আর কি জেন্টলম‍্যান তিনি! আমি এবং আমার গোটা টিম ওঁর আন্তরিকতা ও সহৃদয়তা দেখে অবাক হয়ে গিয়েছিলাম।’

গত শনিবার গোয়ায় সূচনা হয়েছে ভারতের ৫২ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। ভারতের ৭৫ তম স্বাধীনতাও উদযাপন করা হয় এই মঞ্চে। এই অনুষ্ঠানেই বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন ঋতাভরী। একেবারে খাঁটি বাঙালি সাজে লাল সাদা লেহেঙ্গা পরে নাচেন তিনি। নিজের নাচ সহ বলিউডের আরো একগুচ্ছ তারকার ছবি শেয়ার করেছেন ঋতাভরী।


রণবীর সিং, সলমন খান, শ্রদ্ধা কাপুর, মৌনি রায়ের মতো তারকাদের সঙ্গে একই মঞ্চে পারফর্ম করেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে তিনি লেখেন, ‘গোয়ায় ৫২ তম ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের ৭৫ তম স্বাধীনতা উদযাপন! গতকাল উদ্বোধনী অনুষ্ঠানে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করতে পেরে আমি সম্মানিত। আমার বাংলা লাইমলাইটের মধ‍্যমণি হয়ে থাকারই যোগ‍্য।’ উল্লেখ‍্য, আগামী ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব।

Related Articles

Back to top button