টাইমলাইনবিনোদন

সাদা-কালোয় আবেদনময়ী রূপে ঋতাভরী! ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ঋতাভরী চক্রবর্তী, নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অভিনয় দক্ষতা ছিলই। তার দোসর হয় অসাধারন সুন্দর ফিগার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে ধারাবাহিকে আর কাজ না করলেও পাড়ি দিয়েছেন বলিউডে। অভিনয় করেছেন একটি শর্ট ফিল্মে। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখানো তো রয়েছেই।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন ঋতাভরী। মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। ফের একবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেছেন ঋতাভরী। এলোচুলে, কালো অন্তর্বাসে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। আলো ছায়ার খেলায় অসাধারন সুন্দর দেখাচ্ছে ছবিটা। সঙ্গে ঋতাভরীর আবেদনময় চাহনি। এতেই কাত নেটদুনিয়া। পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। ৭০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিটিতে।

View this post on Instagram

Light and shadows! Pc @shivajistormsen

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

এর আগেও কখনও ওয়েস্টার্ন পোশাক, কখনও টুপিস আবার কখনও ভ্যাকেশনের ছবি শেয়ার করেছেন ঋতাভরী। সেসব ছবিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ঋতাভরী। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে উইন্ডোজ সংস্থা। ছবিতে একজন মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতাভরীকে। এর আগে বলিউডে কালকি কোয়েচলিনের সঙ্গে একটি শর্ট ফিল্মে কাজ করেছেন তিনি। আয়ুষ্মান খুরানার সঙ্গে মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে।

Back to top button
Close