টাইমলাইনবিনোদন

বধির পড়ুয়াদের সঙ্গে হোলি পালন ঋতাভরীর, মুহূর্তে ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তারকাদের তালিকায় প্রথম সারিতেই যিনি থাকবেন তাঁর নাম ঋতাভরী চক্রবর্তী। তাঁকে চেনে না এমন মানুষ খুঁজলে হয়তো একজন বা দুজন পাওয়া যাবে। একের পর এক ছবি দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ও অনুরাগীদের কীভাবে মাতিয়ে রাখতে হয় তা খুব ভালোভাবেই জানেন ঋতাভরী।


কিছুদিন আগেই ছিল দোল উৎসব। তারপর দিনই ছিল হোলি। অন‍্যান‍্য তারকাদের মতো ঋতাভরীও মেতেছিলেন রঙের উৎসবে। তবে এবছর তাঁর হোলি কাটল একটু অন‍্য ভাবে। অন‍্যরা যেখানে পরিবার ও প্রিয় মানুষদের সঙ্গে হোলি কাটিয়েছেন সেখানে ঋতাভরী পৌঁছে গিয়েছেন বধিরদের স্কুলে। আইডিয়াল স্কুল অফ ডেফ স্কুলে হোলির দিন পৌঁছে যান তিনি। সেখানে গিয়ে পড়ুয়াদের সঙ্গে জমিয়ে রঙ খেলেন অভিনেত্রী।

 

লাল ও সাদা সালোয়ার কামিজ পরে এদিন ক‍্যামেরাবন্দি হয়েছেন ঋতাভরী। গালে রঙ লাগিয়ে বাচ্চাদের সঙ্গে ছবিও তুলেছেন তিনি। সেইসব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘দোলের অনেক অনেক শুভেচ্ছা। রঙিন হোক তোমাদের দিনগুলো।’বেশ হাসিখুশি মেজাজে এইদিন দেখা গেল অভিনেত্রীকে। ঋতাভরীর এই ছবিগুলিতে ইতিমধ‍্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে।


সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতাভরী চক্রবর্তী অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবি। মুক্তির কিছুদিনের মধ‍্যেই বক্স অফিসে বেশ সাফল‍্য পেয়েছে এই ছবি।

Back to top button