টাইমলাইনবিনোদনছবি

লকডাউনে কেমন সাজিয়েছেন বাড়ি, দেখে নিন ঋতাভরীর বাড়ির অন্দরমহলের এক ঝলক

বাংলাহান্ট ডেস্ক: ঋতাভরী চক্রবর্তী (ritabhari chakrabarty), নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অভিনয় দক্ষতা ছিলই। তার দোসর হয় অসাধারন সুন্দর ফিগার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে ধারাবাহিকে আর কাজ না করলেও পাড়ি দিয়েছেন বলিউডে। অভিনয় করেছেন একটি শর্ট ফিল্মে। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখানো তো রয়েছেই।


সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন ঋতাভরী। মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। এবার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। কোয়ারেন্টাইনে কেমন কাটছে তাঁর জীবন তার ঝলক দিতেই এই ভিডিওটি করেছেন অভিনেত্রী।

লকডাউনে বাড়ি বসে টিনটিনের অ্যাডভেঞ্চার সিরিজের একটি ক্ষুদ্র সংষ্করণ বানিয়েছেন ঋতাভরী। পুরোটাই নিজের হাতে বানিয়েছেন তিনি। শুধু তাই নয়, এর আগে একটি মিনিয়েচার স্টাডি রুমও বানিয়েছিলেন অভিনেত্রী। সেই সব ছবি, ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন ঋতাভরী।

প্রসঙ্গত, শুটিং বন্ধ থাকায় এখন বাড়ির বাইরে ফটোশুটও বন্ধ রয়েছে ঋতাভরীর। তবে তাতে তিনি দমেননি এক ফোঁটাও। বাড়িতেই দিব‍্যি ফটোসেশন শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে নিজেও সেলফি তুলে পোস্ট করছেন অনুরাগীদের জন‍্য।

বাড়িতে বসে কখনও বই পড়ছেন, কখনও ঘর গোছাচ্ছেন আবার কখনও পোষ‍্যদের নিয়ে খেলছেন অভিনেত্রী। এভাবেই সময় কাটছে তাঁর। অন‍্যদেরও এই সময়টা বাড়িতেই থাকতে অনুরোধ করেছেন ঋতাভরী।

Back to top button