ছবিটাইমলাইনবিনোদন

সুইমিং পুলে গা ভাসিয়ে বইয়ে মন ডোবালেন ঋতাভরী, হট বিকিনি পরিহিত ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ঋতাভরী চক্রবর্তী (ritabhari chakrabarty), নামটা শুনলেই যেকোনও পুরুষের হৃদয়ে ঝড় উঠতে বাধ্য। কেরিয়ারের শুরু টেলিভিশন ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে। ওই একটা ধারাবাহিকই তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অভিনয় দক্ষতা ছিলই। তার দোসর হয় অসাধারন সুন্দর ফিগার। আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে ধারাবাহিকে আর কাজ না করলেও পাড়ি দিয়েছেন বলিউডে। অভিনয় করেছেন একটি শর্ট ফিল্মে। পাশাপাশি বিজ্ঞাপনে মুখ দেখানো তো রয়েছেই।

সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন ঋতাভরী। মাঝে মাঝেই নানা ফটোশুটের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। পুজোর পরেই ফের শুটিংয়ের জীবনে ফিরে গিয়েছেন অভিনেত্রী। নতুন ফটোশুট করে ছবিও শেয়ার করে ফেলেছেন অনুরাগীদের সঙ্গে।


নতুন ফটোশুটে বেশ রিল‍্যাক্সড মুডে ধরা দিয়েছেন ঋতাভরী। ছবিতে দেখা যাচ্ছে, কালো বিকিনিতে সুইমিং পুলের জলে গা ভাসিয়েছেন তিনি, হাতে ধরা বই। পুলে আরাম করতে করতেই বইয়ে মন ডুবিয়েছেন অভিনেত্রী। ১ লক্ষ ছাড়িয়েছে লাইকের সংখ‍্যা।

এর আগে হ‍্যালোউইন উপলক্ষে টুকটুকে চেরি রেড থাই হাই স্লিট গাউনে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন ঋতাভরী। পোশাকের বিপজ্জনক কাটে প্রকাশ‍্যে সম্পূর্ণ উরু। সঙ্গে মানানসই স্মোকি আই মেকআপ করেছিলেন তিনি। ব‍লা বাহুল‍্য, মুহূর্তে শেয়ারে শেয়ারে ভাইরাল হয়ে যায় এই ছবি।

প্রসঙ্গত, লকডাউনে বাড়িতেই দিব‍্যি ফটোসেশন শুরু করে দিয়েছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে নিজেও সেলফি তুলে পোস্ট করেছেন অনুরাগীদের জন‍্য।

বাড়িতে বসে কখনও বই পড়েছেন, কখনও ঘর গুছিয়েচেন আবার কখনও পোষ‍্যদের নিয়ে খেলেছেন অভিনেত্রী। এভাবেই সময় কেটেছে তাঁর।

Back to top button