টাইমলাইনবিনোদনরাজনীতি

কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে একঝাঁক টলি তারকা, হাজির আবির-ঋতুপর্ণা-তনুশ্রীরা

বাংলাহান্ট ডেস্ক: এনএফডিসির তরফে সোমবার আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের (prakash javadekar) সঙ্গে দেখা মিলল বেশ কয়েকজন হেভিওয়েট টলিউড তারকার। তালিকায় রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (rituparna sengupta), তনুশ্রী চক্রবর্তী বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চ‍্যাটার্জি। এছাড়াও মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ঘনিষ্ঠ কিছু তারকাকেও দেখা গেল এদিন অনুষ্ঠানে।

কলকাতার এক পাঁচতারা হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রকাশ জাভড়েকরের সঙ্গে সাক্ষাৎ করতে উপস্থিত ছিলেন আবির চ‍্যাটার্জি, মমতা শঙ্কর, রশিদ খান, অরিন্দম শীল, অনীক দত্ত, নন্দিতা রায়, নিসপাল সিং রানেরা। এমতাবস্থায় বিধানসভা নির্বাচনের আগে যেভাবে রাজনৈতিক দলবদলের হিড়িক উঠেছে তাতে প্রশ্ন উঠছে এই সাক্ষাতের উদ্দেশ‍্য নিয়ে।


তবে বিজেপির তরফে জানানো হয়েছে এটা নিছকই সরকারি অনুষ্ঠান। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী জানান টলিউডের বেশ কিছু তারকার কাছেই কেন্দ্রীয় তথ‍্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে এই অনুষ্ঠানে যোগদান।করার আমন্ত্রণপত্র এসেছিল। এদিন প্রকাশ জাভড়েকর জানান দাদাসাহেব ফালকে পুরস্কারের মতো সত‍্যজিত রায় পুরস্কারও চালু হবে।

সম্প্রতি বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডার সঙ্গে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেন অরিন্দম শীল। টুইটারে অরিন্দমের সঙ্গে একটি ছবি পোস্ট করে বিজেপি নেতা লেখেন, ‘আজ বিকেলে অরিন্দম দার সাথে সঙ্গে চায়ে পে চর্চা।’ পাশাপাশি তিনি এও লেখেন ‘সোনার বাংলা’ নিয়ে আলোচনা করছিলেন তাঁরা।

এর আগে বিজেপিতে যোগ দেওয়ার পর পরেই বিষ্ফোরক মন্তব‍্য করেন রুদ্রনীল ঘোষ। ডুমুরজলায় বিজেপির মেগা যোগদান মেলায় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, আজই অরিন্দম শীলও যোগ দিতে পারেন বিজেপিতে।রুদ্রনীলের সেই মন্ত‍ব‍্যের বিরোধিতা করে উত্তর দেন পরিচালক।

রুদ্রনীল বলেন, বিজেপিতে যোগ দিতে পারেন অরিন্দম শীল। তাঁর সঙ্গে নাকি তেমনি কথা হয়েছে রুদ্রনীলের। অভিনেতার বক্তব‍্যকে নস‍্যাৎ করে দিয়ে আনন্দবাজার ডিজিটালকে অরিন্দম জানান, রুদ্রনীলের সঙ্গে নাকি তাঁর যোগাযোগই নেই দীর্ঘদিন‍। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেরও অনেক আগে নাকি মেসেজে কথা হয় দুজনের। তাহলে কোন ‘কথা হওয়া’র ব‍্যাপারে বলছেন রুদ্রনীল?

Back to top button