টাইমলাইনবিনোদনছবি

বেগুনি বিকিনিতে পুলের মধ‍্যে জলকেলি, শীতের আমেজে পারদ চড়াচ্ছে ঋতুপর্ণার এই ‘সাহসী’ ছবি

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি ৪৯ এ পা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (rituparna sengupta)। কিন্তু বয়সের সংখ‍্যাটা যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা এভারগ্রিন। লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুরে আটকে রয়েছেন তিনি। সেখান থেকেই নিয়মিত ছবি (photo), ভিডিও শেয়ার করেন অনুরাগীদের জন‍্য।

অনুরাগীদের নিত‍্য নতুন হট ছবি দিয়ে মাতিয়ে রাখতে ঋতুপর্ণার জুড়ি মেলা ভার। ভক্তদের মন বেশ ভালই বোঝেন তিনি। আর সেই জন‍্যই তো সপ্তাহ শুরুর প্রথমেই অনুরাগীদের চাঙ্গা করতে আরো এক বোল্ড ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

22 Bangali Model Actress Rituparna Sengupta 1 Bangla Hunt Bengali News
বেগুনি সুইমসুইট পরে এবার পুলের নীল জলে ঝাঁপ দিয়েছেন ঋতুপর্ণা। জল ছুঁড়ে প্রাণ ভরে খেলতে দেখা যাচ্ছে তাঁকে। সপ্তাহের শুরুতেই ঋতুপর্ণার এমন একটি ছবি দেখে মুখে হাসি ফুটেছে নেটিজেনদের। হালকা শীতের আমেজে উষ্ণতার পারদ চড়াচ্ছে এই ছবি।

কিছুদিন আগেই এক চরম হট ছবি শেয়ার করে নেটপাড়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী। পরনে হালকা বেগুনি রঙা টপ, কালো স্কার্ট ও সাদা কালো জ‍্যাকেট। স্কার্টের ফাঁক দিয়ে উন্মুক্ত ঊরু। কফির কাপ হাতে নিয়ে পোজ দিয়েছিলেন ঋতুপর্ণা।

বয়স যে শুধু মাত্র একটা সংখ‍্যা তা বারে বারে বুঝিয়ে দেন অভিনেত্রী। তিনি যেন ‘ওল্ড ওয়াইন’। বয়সের সঙ্গে সঙ্গে গ্ল‍্যামার ও হটনেসও পাল্লা দিয়ে বাড়ছে ঋতুপর্ণার। বলা বাহুল‍্য, ছবিগুলি পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়।

ব‍্যস্ত শিডিউল, সংসার থেকে সময় বের করে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঋতুপর্ণা। অন‍্যান‍্য তারকাদের মতো তিনিও মাঝে মাঝেই ফটোশুট করেন বিভিন্ন ম‍্যাগাজিনের জন‍্য।

এর আগে একটি নতুন রিল ভিডিও অনুরাগীদের জন‍্য শেয়ার করেছিলেন ঋতুপর্ণা। লাল পাড় সাদা শাড়ি, স্লিভলেস ব্লাউজ, সোনার গয়না আদ‍্যোপান্ত বাঙালি বধূর সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। বাড়িতেই ফটোশুট করেছেন তিনি। আর এই ভিডিওতে সেই ফটোশুটেরই কিছু ঝলক দেখিয়েছেন ঋতুপর্ণা।

প্রসঙ্গত, নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত প্রায় ১০০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন ঋতুপর্ণা। শুধুমাত্র বাংলা নয়, তাঁর ছবির তালিকায় রয়েছে হিন্দি, তেলুগুর মতো ছবিও। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

Back to top button