ছবিটাইমলাইনবিনোদন

আদরের পোষ‍্যর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের চিরন্তন ‘কুইন’ বলতে কার মুখ সবার প্রথমে চোখের সামনে ভেসে ওঠে? বেশিরভাগ উত্তর আসবে, ঋতুপর্ণা সেনগুপ্ত (rituparna sengupta)। নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত প্রায় ১০০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। শুধুমাত্র বাংলা নয়, তাঁর ছবির তালিকায় রয়েছে হিন্দি, তেলুগুর মতো ছবিও। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

ব‍্যস্ত শিডিউল, সংসার থেকে সময় বের করে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঋতুপর্ণা। অন‍্যান‍্য তারকাদের মতো তিনিও মাঝে মাঝেই ফটোশুট করেন বিভিন্ন ম‍্যাগাজিনের জন‍্য।

এবার আবারো কয়েকটি নতুন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের সিঙ্গাপুরের বাড়িতে আদরের পোষ‍্যের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে। পরনে বেগুনি রঙের চুড়িদার, সঙ্গে মানানসই মেক আপ। পোষ‍্যকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিয়েছেন ঋতুপর্ণা।


সম্প্রতি একটি নতুন রিল ভিডিও অনুরাগীদের জন‍্য শেয়ার করেছিলেন ঋতুপর্ণা। লাল পাড় সাদা শাড়ি, স্লিভলেস ব্লাউজ, সোনার গয়না আদ‍্যোপান্ত বাঙালি বধূর সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। বাড়িতেই ফটোশুট করেছেন তিনি। আর এই ভিডিওতে সেই ফটোশুটেরই কিছু ঝলক দেখিয়েছেন ঋতুপর্ণা।


শুধু তাই নয়, এর আগে আরো একটি ছবি শেয়ার করেন তিনি যা দেখে চোখ কপালে ওঠে নেটজনতার‌। কালো বিকিনিতে খোলা চুলে ক‍্যামেরার জন‍্য পোজ দেন ঋতু। সাদা কালো ছবিতে ঋতুপর্ণার আবেদনময় চাহনিতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। বলা বাহুল‍্য, ছবিটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।


অতি সম্প্রতি ৪৯ এ পা দিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু বয়সের সংখ‍্যাটা যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা এভারগ্রিন। লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুরে আটকে রয়েছেন তিনি। তাই দেশে ফিরতে না পারলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। সেই সব ছবি, ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

দূর্গাপুজোও সিঙ্গাপুরেই কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও বিদেশেই এক টুকরো বাংলার পুজোর অনুভূতি নিয়ে আসেন তিনি। ঋতুপর্ণার সেই সব ছবি তুমুল ভাইরাল হয় নেটদুনিয়ায়।

Back to top button