টাইমলাইনবিনোদন

বিকিনি পরেই মেয়ের সঙ্গে ছবি শেয়ার করলেন ঋতুপর্ণা, সমালোচনা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের চিরন্তন ‘কুইন’ বলতে কার মুখ সবার প্রথমে চোখের সামনে ভেসে ওঠে? বেশিরভাগ উত্তর আসবে , ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত প্রায় ১০০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। শুধুমাত্র বাংলা নয়, তাঁর ছবির তালিকায় রয়েছে হিন্দি, তেলুগুর মতো ছবিও। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

ব‍্যস্ত শিডিউল, সংসার থেকে সময় বের করে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঋতুপর্ণা। অন‍্যান‍্য তারকাদের মতো তিনিও মাঝে মাঝেই ফটোশুট করেন বিভিন্ন ম‍্যাগাজিনের জন‍্য। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ারও করেন অভিনেত্রী। সম্প্রতি রীতিমতো ‘বোল্ড’ ও আকর্ষনীয় ভঙ্গিতে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের ধারে নীল বিকিনি পরে ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে মেয়ে রিশনা। ভিজে শরীরে ভিজে চুলেই মেয়েকে নিয়ে সেলফি তুলেছেন অভিনেত্রী।

আসলে সারা বিশ্বে করোনা আতঙ্কের জন্য বলি থেকে টলি সর্বত্রই বন্ধ সিনেমা সিরিয়ালের শুটিং। তাই গৃহবন্দি হয়ে রয়েছেন তারকারা। এই সুযোগে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। বাদ যাননি ঋতুপর্ণাও। তাঁর দুই ছেলে মেয়ে থাকে সিঙ্গাপুরে। সেখানেই পড়াশোনা করে তারা। এই সময় তারা বাড়ি আসায় সুযোগ ছাড়েননি ঋতু। চুটিয়ে সময় কাটাচ্ছেন ছেলে মেয়ের সঙ্গে। ইতিমধ‍্যে ২১ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিতে। অবশ‍্য এর আগেও বোল্ড লুকে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। বিভিন্ন ছবির জন‍্য অনেকবারই বেশ সাহসী ভঙ্গিমায় ধরা দিয়েছেন তিনি। সেই সব ছবি বেশ জনপ্রিয় হয়েছিল বক্স অফিসে। তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছিল সিনেপ্রেমীদের মধ‍্যে।

মেইনস্ট্রিম ছবি ছাড়াও অন‍্যধারার ছবিতেও নিজের সাফল‍্য ধরে রেখেছেন ঋতুপর্ণা। পারমিতার একদিন, দহন, মুক্তি, প্রাক্তন, বেলাশেষে সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন তিনি। শেষবার ঋতুপর্ণাকে দেখা গিয়েছিল ‘লাইম অ্যান্ড লাইট’ ছবিতে।

Back to top button