টাইমলাইনরাজনীতি

রিয়া চক্রবর্তী নির্দোষ, ওনাকে আর প্রতারিত না করে মুক্তি দেওয়া হোক! বললেন অধীর চৌধুরী

বাংলা হান্ট ডেস্কঃ লোকসভায় কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) লিভ ইন পার্টনার রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) আর অধিক প্রতারিত না করে মুক্ত করার দাবি করেন। AIIMS এর চিকিৎসকরা রবিবার সুশান্ত সিংয়ের হত্যার আশঙ্কা খারিজ করে বলেন, সুশান্তের মৃত্যু ফাঁসি দিয়ে আত্মহত্যা করেই হয়েছে। অধীর চৌধুরী সুশান্তের মৃত্যুর সাথে ড্রাগস কানেকশনের সাথে যুক্ত থাকায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করাকে চক্রান্ত বলেছিলেন। তিনি এর আগে বলেছিলেন যে, বিহার ভোটে ফায়দা তোলার জন্য বিজেপি এই কাজ করাচ্ছে।

উনি ট্যুইটারে দাবি করেন, রিয়া রাজনৈতিক চক্রান্তের শিকার হয়েছে। উনি ট্যুইট করে লেখেন, এখন বিজেপি প্রচার করে AIIMS ফরেনসিক দলকে অভিযুক্ত করতে পারে, যা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়ার ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান করেছে।

উনি বলেন, আমরা সবাই সুশান্তের মৃত্যুতে দুঃখী, কিন্তু এক মহিলাকে অভিযুক্ত রুপে ফাঁসিয়ে সুশান্তকে সন্মানিত করা যেতে পারে না। আমি এর আগেই বলেছিলাম রিয়া চক্রবর্তী একজন নির্দোষ মহিলা, ওনাকে আর প্রতারিত না করে মুক্তি দেওয়া উচিৎ। উনি ঘৃণ্য রাজনীতির শিকার হয়েছেন।

জানিয়ে দিই, রিয়াকে আট সেপ্টম্বর NCB গ্রেফতার করেছিল। উল্লেখ্য, সিবিআই নিজেদের চিকিৎসা-আইনি রায়ে ফরেনসিক ডাক্তারদের ছয় সদস্যের টিম সুশান্ত সিং রাজপুতকে বিষ দিয়ে গলা টিপে হত্যা করার আশঙ্কা খারিজ করে দিয়েছে।

Back to top button