টাইমলাইনখেলাক্রিকেট

IPL নিলামে আমার ওপর পশুদের মত দর হাঁকানো হয়েছে! বিস্ফোরক বয়ান ধোনির দলের স্টার প্লেয়ারের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল মেগা নিলামের পর মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের একজন ক্রিকেটারের একটি বক্তব্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। আইপিএল নিলামে দর হাঁকাহাকিতে বিরক্ত এই খেলোয়াড় বলেছেন, যে আইপিএল নিলাম দেখে মনে হচ্ছে খেলোয়াড়রা পশুর মতো, যাদের ওপর বিড করা হচ্ছে। এটা তার কাছে খুব একটা সুখকর নয় বলে জানিয়েছেন সেই ক্রিকেটার। কোন খেলোয়াড়ের কাছে কত টাকায় কোন দলে বিক্রি হবেন, যদি তার নিজের ইচ্ছার বিরুদ্ধেও হয়, তাহলেও, এই গোটা ব্যাপারটি পছন্দ নয় সেই তারকার।

আইপিএলে, মহেন্দ্র সিং ধোনির সতীর্থ এবং চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার রবিন উথাপ্পা আইপিএল ২০২২ নিলাম নিয়ে একটি বড় বিবৃতি দিয়েছেন। রবিন উথাপ্পা বলেন, “আইপিএল নিলাম যেন স্কুলের পরীক্ষার ফলাফলের মতো। পরীক্ষা আপনি অনেক আগেই দিয়েছিলেন এবং এখন ফলাফলের জন্য অপেক্ষা করছেন। সত্যি কথা বলতে কি, নিলাম দেখে মনে হচ্ছে খেলোয়াড়রা পশুর মতো, যাদের ওপর নিলাম হচ্ছে। এটা একটা সুখকর অনুভূতি নয়। পারফরম্যান্সের ভিত্তিতে একজন খেলোয়াড়কে বিচার করা এক জিনিস, কিন্তু আপনি কত দামে বিক্রি হয়েছেন সে সম্পর্কে কিছু বলা একেবারেই অন্য কথা।”

রবিন উথাপ্পাকে সম্প্রতি চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২২-এর মেগা নিলামে ২ কোটি টাকা দলে নিয়েছিল। রবিন উথাপ্পা স্বীকার করেছেন যে তিনি এবং তার পরিবার আবার চেন্নাই সুপার কিংসের অংশ হওয়ার আশা করেছেন। তিনি আর আগেও এই ফ্রাঞ্চাইজির হয়ে খেলেছেন।

উথাপ্পা একটি সাক্ষাৎকারে বলেন, “চেন্নাই সুপার কিংসের মতো দলেই খেলার ইচ্ছা ছিল আমার। আমার একমাত্র প্রার্থনা ছিল সিএসকেতে আবার যোগ দেওয়া। আমার পরিবার, এমনকি আমার ছেলেও এই জন্য প্রার্থনা করেছিল। আমি এমন একটি জায়গায় যেতে পেরে খুশি যেখানে আমি নিরাপদ এবং সম্মানিত বোধ করি। প্রসঙ্গত রবিন উথাপ্পা ২০০৬ থেকে ২০১৫ এর মধ্যে ভারতের হয়ে ৪৬ টি একদিনের ম্যাচ এবং ১৩ টি টি-টোয়েন্টি খেলেছেন।

Related Articles