খেলাটাইমলাইন

এবার ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে অধিনায়কের ভূমিকায় দেখা যাবে রবিন উত্থাপাকে।

প্রথমে কর্নাটক পরে দল পরিবর্তন করে সৌরাষ্ট্র ক্রিকেট দলে যোগদান করেন রবিন উত্থাপা এবার গেলেন কেরল ক্রিকেট দলে। ঘরোয়া ক্রিকেটে এই দল পরিবর্তন কি উত্থাপার ক্রিকেট কেরিয়ারে নুতন মোড় এনে দেবে সেটাতো সময়ের সাথে সাথে পরিস্কার হয়ে যাবে সকলের কাছে। কিন্তু কেরলের হয়ে মাঠে নামার আগেই সেই রাজ্যের অধিনায়কের দায়িত্ব পেয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের দীর্ঘ দিনের ব্যাটসম্যান রবিন উত্থাপা।

এই ৩৩ বছর বয়সী রবিন উত্থাপায় আগামী দিনে কেরল কে ঘরোয়া ক্রিকেটে সীমিত ওভারে নেতৃত্ব দেবেন। তিনি কেরলের অধিনায়ক নির্বাচিত হওয়ার পরেই আগামী মাসে রয়েছে বিজয় হাজারে ট্রফি। শুধুমাত্র ওয়ানডে ক্রিকেটেই নয় সেই সাথে কেরলের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্বও থাকবে উত্থাপার কাঁধে। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে কেরলের হয়ে প্রথমবার অধিনায়কত্ব করতে দেখা যাবে উত্থাপাকে।

এই ব্যাপারে কেরল ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে রবিন উত্থাপা একজন অভিজ্ঞ খেলোয়াড়, দীর্ঘদিন ধরে ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন উত্থাপা এছাড়াও আইপিএলে বড় ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হয়ে অনেক দিন ধরে অনেক বড় বড় খেলোয়াড়ের সাথে খেলেছেন। আর তাই উত্থাপার এই অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাইছে কেরল ক্রিকেট বোর্ডের সেক্রেটারি শ্রীজিৎ ভি নায়ার।

Back to top button