টাইমলাইনবিনোদন

মালদ্বীপে জন্মদিনে ভাইরাল শ্রদ্ধা-রোহনের ঘনিষ্ঠ ছবি, দুজনের বিয়েতে সম্মতি দিলেন রোহনের বাবা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) ফের বিয়ের (marriage) সানাই। অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (shraddha kapoor) সঙ্গে প্রখ‍্যাত ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার (rohan shrestha) বিয়েটা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। ইতিমধ‍্যেই দুজনের সম্পর্ক নিয়ে প্রকাশ‍্যেই মুখ খুলেছেন রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা। এবার দুজনের বিয়েতেও সম্মতি জানালেন তিনি।

এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ বলেন, তিনি আগে থেকেই জানতেন রোহন ও শ্রদ্ধা কলেজের বন্ধু। দুজনেই নিজেদের পেশায় যথেষ্ট প্রতিষ্ঠিত। তাই দুজন যদি একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তাহলে তা যথেষ্ট বুদ্ধিমানের মতো কাজ হবে। তিনি আরো বলেন, রোহন ও শ্রেষ্ঠা যদি বিয়ের সিদ্ধান্ত নেয় তাহলে তিনি খুশি মনেই সব বন্দোবস্ত করে দেবেন। তাঁর কোনো আপত্তি থাকবে না।


কিছুদিন আগেই নিজের তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মার সঙ্গে শাজা মোরানির বিয়ে উপলক্ষে সপরিবারে মালদ্বীপ পাড়ি দেন শ্রদ্ধা কাপুর। সঙ্গে যান রোহন শ্রেষ্ঠাও। মালদ্বীপেই শ্রদ্ধার জন্মদিনে দুজনের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। শ্রদ্ধার কোমর আঁকড়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় রোহনকে। তুমুল ভাইরাল হয় সেই ছবি।

 

প্রসঙ্গত, শেষবার বাঘি থ্রি ছবিতে দেখা গিয়েছিল শ্রদ্ধাকে। তাঁর বিপরীতে ছিলেন টাইগার শ্রফ। এরপর রণবীর কাপুরের সঙ্গে পরিচালক লাভ রঞ্জনের একটি ছবিতে জুটি বাঁধবেন শ্রদ্ধা। এছাড়া নয়া প্রজন্মের নাগিনের ভূমিকায়ও দেখা যাবে শ্রদ্ধাকে।

এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘নাগিন চরিত্রে অভিনয় করার জন‍্য আমি খুব উৎসাহী। ছোট থেকেই শ্রীদেবী ম‍্যামকে নাগিন ছবিতে অভিনয় করতে দেখে এসেছি ও তেমন চরিত্রে অভিনয় করতে চেয়েছি। এটা ঠিক একটা আইকনিক চরিত্রে অভিনয় করার মতো।’

জানা গিয়েছে, অত‍্যাধুনিক VFX ও স্পেশাল এফেক্ট থাকবে এই ছবিতে। এর আগে ‘স্ত্রী’ ছবিতেও এমন চরিত্রে অভিনয় করেছিলেন যার বিশেষ শক্তি ছিল। পরিচালক বিশাল ফুরিয়ার শ্রেষ্ঠ কাজ হল ২০১৭ সালের মারাঠি হরর ছবি লাপাছাপি।

Back to top button