ক্রিকেটখেলাটাইমলাইন

দুবাই থেকেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিল বিরাটরা, দেশে ফিরে এলেন রোহিত শর্মা

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ভারতের অস্ট্রেলিয়া সফরে ঢাকে কাঠি পড়ে গেল। ইতিমধ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট সিরিজ খেলার জন্য সিডনির উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারতীয় দল। দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে বিরাট কোহলিরা। তবে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়াগামী বিমানে ওঠেননি রোহিত শর্মা, তিনি আইপিএলের পরেই দুবাই থেকে দেশে ফিরে আসছেন।

আইপিএল চলাকালীন হ্যামিংয়ে গুরুতর চোট পান মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। চোটের কারণে বেশ কয়েকটি ম্যাচ তিনি মাঠের বাইরে ছিলেন। আর সেই কারণেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ফরমেটে প্রথমে রাখা হয়নি রোহিত শর্মাকে। সেই নিয়ে বিতর্ক সৃষ্টি হয় ভারতীয় ক্রিকেটমহলে। পরে অবশ্য ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্তি ঘটেছে রোহিত শর্মার।

চোটের কারণে টিটোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। দুবাই থেকে আপাতত দেশে ফিরে বেঙ্গালুরুর এনসিএ-তে চিকিৎসকদের পরামর্শে রিহ্যাবে থাকবেন রোহিত শর্মা। তারপর রোহিত শর্মার চোট পর্যবেক্ষণ করা হবে। সুস্থ হলে রোহিত শর্মাকে ফিটনেস পরীক্ষা দিয়েই অস্ট্রেলিয়া যেতে হবে। আগামী 17 ই ডিসেম্বর থেকে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। সেই সিরিজেই খেলবেন রোহিত শর্মা।

Back to top button