fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

যুবিকে ভিডিও কলে রোহিত জানালেন ভারতীয় দলে তার ক্রিকেট ক্রাশ কে ছিলেন?

এই মুহূর্তে করোনার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য দেশজুড়ে 21 দিনের লকডাউন চলছে। এই অবস্থায় দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন। ঘরে বসে নিজেদের একঘিয়েমি জীবনে কিছুটা আনন্দ পাওয়ার জন্য নানান উপায় অবলম্বন করছেন সেলিব্রেটিরা, যেমন এইদিন ইনস্টাগ্রামে ভিডিও চ্যাটে পাওয়া গেল প্রাক্তন ভারতীয় তারকা বাঁহাতি ব্যাটসম্যান যুবরাজ সিং এবং বর্তমান ভারতীয় ক্রিকেট দলের সহ- অধিনায়ক রোহিত শর্মাকে। আর এই আড্ডা থেকে উঠে এল এক মজার তথ্য, হিটম্যান জানালেন তার ক্রিকেট ক্রাশ কে ছিলেন?

ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে এসে যুবি জানালেন তিনি যখন ভারতীয় ক্রিকেট দলে নতুন আসেন সেই সময় তিনি যুবরাজ সিংয়ের ভক্ত ছিলেন, তিনি সবসময় চাইতেন যুবরাজ সিংয়ের মতো খেলতে, তার মত ট্রেনিং করতে, এমনকি যুবরাজ সিংয়ের সুন্দর ফিল্ডিংও তাকে অনুপ্রাণিত করতো একজন দক্ষ ফিল্ডিং হয়ে ওঠার জন্য। সেই সাথে রোহিত জানিয়েছেন সেই সময় ভারতীয় ক্রিকেট দলে যুবি একটা বড় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন, আমিও চাইতাম ভবিষ্যতে ভারতীয় দলে যুবির মত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে।

এইদিন রোহিত এবং যুবরাজের ভিডিও চ্যাটে উঠে আসে ভারতীয় ক্রিকেট দলের নানা খুঁটিনাটি ঘটনা, হার্দিক পান্ডিয়া- কেএল রাহুল প্রসঙ্গ থেকে শুরু করে ভারতীয় দলের সমস্ত খুঁটিনাটি ঘটনা এইদিন উঠে আসে দুজনে ভিডিও চ্যাটে। এমনকি এই সময় দেশে যে কঠিন পরিস্থিতিতে কঠিন চলছে সেই প্রসঙ্গ নিয়েও আলোচনা হয় দুজনের মধ্যে।

Back to top button
Close
Close