ক্রিকেটটাইমলাইনখেলা

রোহিতের ব্যর্থতা নিয়ে বাজি ধরে অর্ধেক গোঁপ কামাতে হল যুবককে, হাঁসির খোরাক নেট দুনিয়ায়

বাংলা হান্ট ডেস্কঃ আমাদের চারপাশে অনেক বোকা মানুষ ঘোরাফেরা করেন। সেই সব বোকা মানুষদের নিজেদের বোকামির দামও চোকাতে হয়। তেমনি ব্যাঙ্গালুরুর অজয় নায়ক নামে এক ব্যক্তিকে মাশুল দিতে হল নিজেরই বোকামির।

বেঙ্গালুরুর অজয় নায়ক নামক এক যুবক ভারত বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট ম্যাচ শুরুর আগে বাজি ধরেছিলেন অস্ট্রেলিয়ার তাবড় তাবড় বোলারদের সামনে রোহিত শর্মা 30 বলের বেশি টিকতে পারবেন না। যদি রোহিত 30 বল খেলতে পারেন তাহলে তিনি নিজের অর্ধেক গোঁপ কেটে ফেলবেন এবং সেই ছবি তিনি টুইটারে পোস্ট করবেন। যেমনটা তিনি বাজি ধরেছিলেন তেমনটাই করতে হল। কারণ তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে রোহিত শর্মা 77 টি বল খেলে ফেলেছিলেন।

rohit sharma 1 Bangla Hunt Bengali News

ক্রিকেট নিয়ে বাজি ধরা কোনো নতুন ব্যাপার নয়। অনেকেই অনেক সময় ক্রিকেট নিয়ে বিভিন্ন বড় বড় বাজি ধরে ফেলেন। তবে নিজের গোঁপ কেটে ফেলার বাজি ধরা সত্যি বোকামি তাও আবার রোহিত শর্মার মতো একজন তারকা ব্যাটসম্যানের ব্যর্থতার উপর। রোহিত শর্মা ভারতের হয়ে বিদেশের মাটিতে প্রথম বার ওপেন করলেন কিন্তু তা সত্ত্বেও রোহিতের মতো একজন ব্যাটসম্যান যার দখলে রয়েছে ডবল সেঞ্চুরি তার উপর মাত্র 30 বল না খেলতে পারার বাজি ধরার সত্যিই হাস্যকর। ব্যাঙ্গালোর এই যুবক কোন যুক্তিতে বাজি ধরেছেন সেটা ভেবেই এখন হাসির খোরাক নেট দুনিয়ায়।

Back to top button