ক্রিকেটখেলাটাইমলাইন

BCCI-র নোংরা রাজনীতির জন্য অস্ট্রেলিয়া সফর থেকে বাদ পড়তে হল রোহিতকে, ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে BCCI

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল (IPL) চলাকালীন গুরুতর চোট পান মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। চোটের কারণে বেশ কয়েকটি ম্যাচে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে মাঠে নামেননি তিনি। রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্স এর অধিনায়কের ভূমিকায় দেখা যায় কায়রন পোলার্ডকে। রোহিত শর্মার চোটের কারণে ফিটনেস জনিত সমস্যা দেখা যায় সেই কারণে অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় বোর্ড যে দল নির্বাচন করেছে সেই দল থেকে বাদ পড়তে হয়েছে রোহিত শর্মাকে (Rohit Sharma)।

ইতিমধ্যেই আগামী অস্ট্রেলিয়া সফরের জন্য তিনটি ফরমেটেই দল ঘোষণা করেছে বিসিসিআই। তিন ফরমেটের একটিতেও জায়গা হয়নি রোহিত শর্মার। এর নেপথ্যে রয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস। যদিও এই মুহূর্তে অনেকটাই ফিট হয়ে উঠেছেন রোহিত শর্মা। দুবাইয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে ব্যাটিং করতেও দেখা যাচ্ছে হিটম্যান কে। তবে হিটম্যানের ফিটনেস নিয়ে সন্তুষ্ট নয় ভারতীয় ক্রিকেট বোর্ড, সেই কারণেই বাদ পড়তে হয়েছে রোহিত শর্মাকে। এমনটাই জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফে।

রোহিত শর্মাকে ভারতীয় দল থেকে বাদ দেওয়ার পরেই ক্রিকেটপ্রেমীদের রোষের মুখে পড়তে হয়েছে বিসিসিআইকে। অনেকেই দাবি করেছেন রোহিত শর্মা যখন মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে ব্যাটিং করছেন তখন তিনি নিশ্চয়ই অনেকটা সুস্থ। তবুও কোন কারন ছাড়াই বিসিসিআই রোহিত শর্মাকে বাদ দিয়েছেন। এছাড়াও অনেকে আবার আরেক ধাপ এগিয়ে দাবি করেছেন বিসিসিআইয়ের নোংরা রাজনীতির শিকার হয়েছেন রোহিত সেই কারণেই অস্ট্রেলিয়া সফরে জায়গা হয়নি রোহিতের।

Back to top button