টাইমলাইনখেলাক্রিকেট

রোহিতের দলে যোগ দেওয়ায় কে বাদ পড়তে চলেছেন? মায়াঙ্ক নাকি হনুমা বিহারি? কি হবে ভারতের ওপেনিং জুটি?

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল থেকে শুরু হচ্ছে ভারত ও অষ্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট (India vs Australia test series)। এই টেস্ট ম্যাচ জিতে সিরিজে এগিয়ে যাওয়াই লক্ষ্য টিম ইন্ডিয়ার। প্রথম দুটি টেস্টে চোটের জন্য দলের বাইরে থাকলেও তৃতীয় টেস্ট ম্যাচ থেকেই দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা। রোহিতের দলে যোগ দেওয়ায় কে বাদ পড়তে চলেছেন এই নিয়ে চলছে জল্পনা।

ম্যাচ শুরু হওয়ার 48 ঘণ্টা আগে রীতিমত গবেষণা শুরু হয়েছে ভারতীয় দলের প্রথম একাদশ নিয়ে। হনুমা বিহারী নাকি মায়াঙ্ক আগরওয়াল? প্রথম একাদশে কে থাকবে এই নিয়ে চলছে জোর জল্পনা। সূত্র মারফত জানা গিয়েছে, তৃতীয় টেস্টে রোহিত শর্মাকে দিয়েই ওপেন করাতে চাইছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। যার ফলে বাদ পড়তে চলেছেন মায়াঙ্ক আগরওয়াল। প্রথম দুটি টেস্টে ব্যাট হাতে কিছুই করতে পারেনি মায়াঙ্ক আগরওয়াল। অপরদিকে মিডল অর্ডারে রেখে দেওয়া হবে হনুমা বিহারিকে।

https://twitter.com/BCCI/status/1346341458043756544?s=20

যেহেতু প্রথম টেস্টে সুযোগ পেয়েই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ওপেনার শুভমান গিল। সেই কারণে ওপেনিংয়ে শুভমান গিলের সঙ্গে রোহিত শর্মাকেই রাখার পরিকল্পনা সেরে ফেলেছে টিম ম্যানেজমেন্ট। এইদিন নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং করতে দেখা গিয়েছে রোহিত শর্মাকে, স্পিনারদের বিরুদ্ধে সাবলীল ব্যাটিং করতে দেখা গিয়েছে রোহিত শর্মাকে। সেই কারণে রোহিতকে দিয়েই ওপেন করানোর চিন্তাভাবনা শুরু করেছে টিম ম্যানেজমেন্ট।

Back to top button