টাইমলাইনবিনোদনভিডিও

‘সইফের মেয়ে হয়ে হাত জোড় করে বলেছিল কাজ দিতে’, সারাকে নিয়ে রোহিত শেট্টির পুরনো ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: পরিচালক রোহিত শেট্টির (rohit shetty) একটি পুরনো ভিডিও (video) খুব ভাইরাল (viral) হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে সারা আলি খানের (sara ali) ‘স্ট্রাগল’ এর কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। আর সেই ভিডিও নিয়েই এখন ট্রোলের ঝড় নেটদুনিয়ায়।

রোহিত শেট্টির ‘সিম্বা’ ছবিতে অভিনয় করেছিলেন সারা আলি খান। কেদারনাথ ছবি দিয়ে ডেবিউ করার পর এটা তাঁর দ্বিতীয় ছবি ছিল। ভিডিওটি সিম্বার প্রোমোশনের সময় কপিল শর্মা শোয়ের। সেখানে সারার সম্পর্কে বলতে শোনা যায় পরিচালক রোহিত শেট্টিকে।

ভিডিওতে তিনি বলেন, “সারা এখন স্টার হয়ে গেছে তাই আমি বলতে পারি। আমার কাছে হাত জোড় করে ও বলেছিল, স‍্যর আমাকে কাজ দিন। সইফ আলি খানের মেয়ে! অমৃতা সিং ও সইফ আলি খানের মেয়ে একা অফিসে এসে একজন পরিচালকের সামনে বসে বলল স‍্যর আমাকে দয়া করে কাজ দিন। আমি কেঁদে ফেলেছিলাম।”

এই ভিডিও ভাইরাল হতেই তুমুল ট্রোল শুরু হয় সারা ও রোহিত শেট্টিকে নিয়ে। বলিউডে তারকা সন্তানদের তথাকথিত ‘স্ট্রাগল’ এর নমুনা যে এমনই সেটা নিয়েই সরব হয়েছেন নেটিজেনরা। বলিউডে এমন ভাবেই নেপোটিজমের চাষ হয়, ট্রোলের মাধ‍্যমে এমনটাই বলছেন নেটজনতা।

https://twitter.com/vanshika_yadv/status/1296023328834990081?s=19

প্রসঙ্গত, সম্প্রতি আরও একটি কারনে সংবাদ শিরোনামে উঠে এসেছেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কেদারনাথ ছবির সময়ই সম্পর্কে জড়িয়েছিলেন সারা। কিন্তু পরে সুশান্তের সোনচিড়িয়া ছবির বক্স অফিস কালেকশন দেখে তাঁর সঙ্গে সম্পর্ক ত‍্যাগ করেন তিনি।
সম্প্রতি এমনই বিষ্ফোরক মন্তব‍্য করেছেন সুশান্তের বন্ধু স‍্যামুয়েল হাওকিপ। তিনি আরও সন্দেহ করেছেন বলিউড মাফিয়ার চাপেই সারা সম্ভবত এমনটা করতে বাধ‍্য হয়েছিল।

Related Articles

Back to top button