টাইমলাইনখেলাক্রিকেট

স্মিথকে নিয়ে জমিয়ে মজা ওড়ালেন রোহিত, দাঁড়িয়ে থেকে পুরোটাই হজম করতে হল স্মিথকে, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ইঁট ছুড়লে পাটকেলতো খেতেই হবে সেটা এবার হাড়ে হাড়ে টের পাচ্ছেন প্রাক্তন অজি অধিনায়ক স্টিভ স্মিথ। সিডনি টেস্টে ঋষভ পন্থ ব্যাটিং করার সময় স্মিথ পিচের মধ্যে দাঁড়িয়ে ঠিক যেমনটা করেছিলেন গতকাল অর্থাৎ গাব্বায় চতুর্থ দিনে তাকে সেটাই ফিরিয়ে দিলেন ভারতীয় দলের সহ অধিনায়ক রোহিত শর্মা।

ভারত ও অষ্ট্রেলিয়া তৃতীয় টেস্ট অর্থাৎ সিডনি টেস্টে যখন ঝোড়ো গতিতে ঋষভ পন্থ ব্যাটিং করে করছিলেন সেই সময় কোন এক ওভারের মাঝে পিচে গিয়ে শ্যাডো ব্যাটিং প্র্যাকটিস করেন স্মিথ শুধু তাই নয় ঋষভ পন্থের ব্যাটিং গার্ডও পা দিয়ে ঘষে দিতে দেখা যায় স্মিথকে। পুরো ঘটনাটি ধরা পড়ে স্ট্যাম্প মাইকে, যদিও ঘটনাটি অস্বীকার করে যান স্মিথ। তিনি জানান পিচের মধ্যে মাঝে মাঝে ঐরকম করা তার স্বভাব।

https://youtu.be/ZdMcCeATomo

সোমবার অর্থাৎ গাব্বায় চতুর্থ দিনে স্মিথকে ঠিক তেমনটাই ফিরিয়ে দিলেন রোহিত শর্মা। কোন এক ওভার পরিবর্তনের সময় যখন স্মিথ ক্রিজের মধ্যে ব্যাটের উপর ভর দিয়ে দাঁড়িয়ে ছিলেন সেই সময় রোহিত শর্মা গিয়ে উইকেটের সামনে শ্যাডো ব্যাটিং প্র্যাকটিস করেন। পুরো ঘটনাটিই দাঁড়িয়ে থেকে হজম করতে হয় স্মিথকে। আর এই ঘটনার মধ্য দিয়ে রোহিত বুঝিয়ে দিলেন ইঁট ছুড়লে পাটকেলতো খেতেই হবে।

https://youtu.be/ZdMcCeATomo

তবে রোহিত কিন্তু কোন ভাবেই স্ট্যাম্প গার্ড ঘষার চেষ্টা করেননি। আর এতেই ভারতীয় ক্রিকেটার এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মানসিকতা প্রকাশ পায়।

Related Articles

Back to top button