টাইমলাইনখেলাক্রিকেট

রোহিত শর্মা লাগাতার তিন ম্যাচে টস জেতায় সন্দেহ প্রকাশ জাহির খানের, কয়েন নিয়ে তুললেন প্রশ্ন

বাংলা হান্ট ডেস্কঃ বিরাট কোহলি অধিনায়কত্ব ছাড়ার পর ভারতীয় টি টোয়েন্টি দলের দায়িত্ব নিয়েছেন রোহিত শর্মা। বিরাট অধিনায়ক থাকার সময় যে সমস্যা তাকে সবচেয়ে বেশি ভুগিয়েছে সেই সমস্যার সমাধান করে ফেলেছেন রোহিত শর্মা। বিরাট কোহলি অধিনায়ক হিসেবে কতবার টস জিতেছেন তা হয়তো হাতেগুনেই বলে দেওয়া যাবে। তার টসভাগ্য অনেকবার ভুগিয়েছে ভারতকে। কিন্তু টস বিষয়টি কারোর হাতে না থাকায় কোনও সেই সমস্যার কোনও সমাধানও বার করা যায়নি। রোহিত অধিনায়ক হওয়ার পর থেকে দেখা গিয়েছে সম্পূর্ণ বিপরীত চিত্র।

দায়িত্ব নেওয়ার পর থেকে দেখা যাচ্ছে রোহিতের টস ভাগ্য বিরাটের থেকে অনেকটাই ভালো। সদ্য সমাপ্ত নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে তিনবার টস করতে নেমে তিনবারই জয় পেয়েছেন রোহিত শর্মা। তিনটি ম্যাচেই হিটম্যান ভাগ্যের সহযোগিতা পেয়েছেন। ফলস্বরূপ টি টোয়েন্টি সিরিজে এসেছে ৩-০ ফলে জয়। এবার তার টস ভাগ্যের প্রতি সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন ভারতীয় বাঁ-হাতি পেসার জাহির খান।

 

জাহির খান তার টুইটার একাউন্টে লিখেছেন, “এখনও আমার ঠিক বিশ্বাস হচ্ছে ভারত টি টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচেই টসে জিতেছে। নিশ্চয়ই কয়েনের ভেতরে কোনও সিক্রেট চিপ রয়েছে। যেমনটা ছিল টাকার নোটের মধ্যে”। তারপরেই জাহির জানিয়েছেন গোটা ব্যাপারটাই তিনি বলেছেন মজার ছলে। তারপরে তিনি বলেছেন শুধুমাত্র ক্রিকেটাররাই যেন তার টুইটের রিপ্লাই করেন, অন্য কেউ নয়।

প্রসঙ্গত বলে রাখা ভালো জাহির খান এখানে টেনে এনেছেন ৩-৪ বছর আগে বাজারে আসা নতুন ২০০০ টাকার নোটের কথা। বিজেপি সরকার দেশের ক্ষমতায় আসার পর যখন ডিমনিটাইজেশনের সিদ্ধান্ত কার্যকরী করেছিলেন তখন একটি গুজব রটেছিল। সেই গুজব অনুযায়ী প্রতি ২০০০ টাকার নোটের ভেতরেই নাকি পুরে দেওয়া হয়েছিল একটি বিশেষ সক্রিয় চিপ যার দ্বারা নোটের অবস্থান নির্ণয় করা সম্ভব। বলাই বাহুল্য গোটা ধারণাটাই ছিল পুরোপুরি ভূয়ো।

Related Articles

Back to top button