fbpx
খেলাটাইমলাইনফুটবল

ফের মানবিক মুখ দেখালেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো, করোনা আক্রান্তদের চিকিৎসায় দান করলেন বিপুল পরিমান অর্থ।

ফের মানবিক মুখ দেখালেন ফুটবলের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দেশের সরকারের পাশাপাশি করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধের নামলেন রোনাল্ডো নিজেও। করোনা মোকাবিলায় দেশের সরকারকে বিপুল পরিমাণ অর্থ সাহায্য করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগালের হাসপাতালে থাকা করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসার জন্য দশ লক্ষেরও বেশি অর্থ সাহায্য করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তার ফুটবল এজেন্ট জর্জ মেন্ডেস।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তার ফুটবল এজেন্ট জর্জ মেন্ডেস দুজনে মিলে লিসবনের সান্তা মারিয়া হাসপাতালের পরিকাঠামো নতুন করে গড়ে তুললেন। শান্তা মারিয়া হাসপাতালে দুটি ওয়ার্ডে প্রত্যেকটিতে দশটি করে বিছানা, হার্ট মনিটর, ভেন্টিলেশন, সিরিঞ্জ এবং ইনফিউসন পাম্পের ব্যাবস্থা করলেন। এই হাসপাতালের তরফে একটি বিবৃতি জারি করে পুরো বিষয়টি জানানো হয়েছে সাংবাদিকদের। এছাড়াও পোর্তোয় শান্তা অ্যান্তোনিও হাসপাতালেও ইনটেনসিভ কেয়ারে 15 বেডের জন্য প্রয়োজনীয় ভেন্টিলেটর, মনিটর সহ অন্যান্য বেশ কয়েকটি সরঞ্জামের জন্য অর্থ দান করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শান্তা অ্যান্তোনিও হাসপাতালের অ্যাডমিনিটিড কাউন্সিলের প্রেসিডেন্ট পায়লো বারবোসা একটি বিবৃতিতে বলেছেন এই উদ্যোগের জন্য রোনাল্ডো এবং তার ফুটবল এজেন্ট কে ধন্যবাদ। তিনি বলেছেন এই মুহূর্তে ইতালি, স্পেন এর মত না হলেও করোনা ভাইরাস ভালোই থাবা বসিয়েছে পর্তুগালে। এই পরিস্থিতিতে চিকিৎসা দেওয়ার ক্ষেত্রে দেশের স্বাস্থ্য পরিকাঠামো উদ্বাস্তু হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে রোনাল্ডোর এই সাহায্য দেশের অনেক উপকার হবে বলে তিনি মনে করেন।

Back to top button
Close
Close