টাইমলাইনফুটবলখেলা

বায়ার্ন মিউনিখ যাওয়ার জল্পনার মাঝেই চেলসির বিরুদ্ধে ম্যান ইউনাইটেডের মান বাঁচালেন রোনাল্ডো

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ফের একবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যাজিকেই মান বাঁচালো ম্যানচেস্টার ইউনাইটেড। গত ১১ টি ম্যাচে মাত্র ২ টি-তে জয়ের দেখা পেয়েছিল রেড ডেভিলস শিবির। দুটি ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন রোনাল্ডো। কিন্তু বাকি ম্যাচগুলির মধ্যে লিভারপুলের কাছে ৪-০ ফলে, ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ ফলে এবং আর্সেনালের কাছে ৩-১ ফলে হারের পর কাল লিগ টেবিলে ৩ নম্বরে থাকা চেলসির মুখোমুখি হয়েছিল র‍্যাল্ফ র‍্যাগনিকের ছেলেরা।

ম্যাচে আগাগোড়া দাপট বজায় ছিল চেলসির। টমাস টুচেলের দল একাধিক বিপজ্জনক সুযোগ তৈরি করেছিল, কিন্তু কখনও ফরোয়ার্ডদের ব্যর্থতায়, আবার কখনও গোলরক্ষক ডেভিড দি গিয়ার ব্যক্তিগত দক্ষতায় রক্ষা পায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিট নাগাদ কাই হাভার্ডজের পাস থেকে গোল করে চেলসিকে এগিয়ে দেন স্প্যানিশ সাইড ব্যাক মার্কোস অ্যালান্সো। কিন্তু তার দু মিনিটের মধ্যে থিয়াগো সিলভা, রুডিগার-দের অফসাইডের ফাঁদ এড়িয়ে নেমাইয়া ম্যাটিচের চিপ পাস অসাধারণ ভঙ্গিতে মাটিতে নামিয়ে বিধ্বংসী ভলিতে চেলসি গোলরক্ষক এডওয়ার্ড মেন্ডিকে পরাস্ত করে ম্যান ইউকে সমতায় ফেরান রোনাল্ডো। এরপর দুই পক্ষই চেষ্টা করেও আর গোলমুখ খুলতে পারেনি। তবে এই ম্যাচে জিততে না পারায় ম্যানচেস্টার ইউনাইটেডের টপ ফোরের আশা সম্পূর্ণ শেষ হয়ে গেল।

চলতি মরশুমে ম্যান ইউ জার্সিতে ২৩ টি গোল হয়ে গেল রোনাল্ডোর, যার মধ্যে লিগে গোল করেছেন ১৭টি। লিভারপুলের মহম্মদ সালাহ-ই একমাত্র তার থেকে এগিয়ে রয়েছেন। সেই সঙ্গে চলতি মরশুমে ক্লাব এবং দেশ মিলিয়ে ২৯ টি গোল করেছেন সিআরসেভেন। ইপিএলের শীর্ষ পাঁচ দলের বিরুদ্ধে এই মরশুমে মোট ৮টি গোল করেছেন পর্তুগিজ মহাতারকা।

চলতি মরশুম শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, এমন জল্পনা ইতিমধ্যেই উঠতে শুরু করেছে। জানা যাচ্ছে যে জার্মানির সেরা ক্লাব বায়ার্ন মিউনিখের কর্মকর্তারা গোপনে রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডেসের সাথে যোগাযোগও করেছেন। তবে রোনাল্ডো নিজে এই ব্যাপারে কোনও মন্তব্য করেননি।

Related Articles

Back to top button