টাইমলাইনবিনোদন

সম্পত্তি বিক্রি করে ১০০টি পরিবারের মুখে অন্ন তুলে দিচ্ছেন রনিত রায়

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে (lockdown) গত তিন মাস ধরে ১০০টি পরিবারের ভরন পোষনের দায়িত্ব পালন করে আসছেন বলিউড (bollywood) অভিনেতা রনিত রায় (ronit roy)। লকডাউনে কাজ হারানো ১০০টি দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজের কাঁধে তুলে নিয়েছেন তাদের পেট ভরানোর দায়িত্ব। কিন্তু দীর্ঘ লকডাউনে চলে গিয়েছে নিজের কাজও। তাই সম্পত্তি বিক্রি করেই দায়িত্ব পালন করে চলেছেন অভিনেতা।
সম্প্রতি একটি জাতীয় সংবাদমাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন রনিত। তিনি জানান, প্রথম থেকে লড়াই করেই বলিউডে নিজের জায়গা কায়েম করেছেন তিনি। কিন্তু লকডাউনে টান পড়েছে তাঁর সঞ্চিত অর্থেও। গত জানুয়ারি মাস থেকে বন্ধ তাঁর রোজগার।


একটি ছোট ব‍্যবসা রয়েছে তাঁর। কিন্তু মার্চ থেকে বন্ধ হয়ে গিয়েছে সেটাও। দ্রুত ফুরিয়ে আসছে সঞ্চিত অর্থ। এই পরিস্থিতিতে ১০০টি পরিবারের খরচ চালানো সহজ নয়। কিন্তু যে দায়িত্ব তিনি নিয়েছেন সেটা থেকে তো সরে আসা যায় না।
তাই বাধ‍্য হয়েই নিজের সম্পত্তি বেচেই টাকার জোগাড় করেছেন রনিত। তাঁর কথায়, ‘আমি বেশি বড়লোক নই। কিন্তু যে ঝাঁ চকচকে প্রোডাকশন হাউজ গুলো রয়েছে তাদের এই পরিস্থিতিতে কলাকুশলীদের পাশে দাঁড়ানো উচিত। ৯০ দিন তাদের টাকা দিয়েছেন, কিন্তু এখনও টাকার প্রয়োজন। তারা না খেয়ে তো থাকতে পারেন না।’

Related Articles

Back to top button