টাইমলাইনভারত

উত্তরপ্রদেশে নামাজ পড়ার সময় ভেঙে পড়ে মসজিদের একাংশ, দুর্ঘটনায় মৃত্যু দুজনার! আহত ৮

বাংলাহান্ট ডেস্ক : একদিকে মন্দির-মসজিদ নিয়ে সমস্যা যেন মিটতেই চাইছে না ভারতে। অন্যদিকে এবার উত্তরপ্রদেশের বাহারাইচ জেলায় জুম্মার নমাজ পাঠ করার সময় ভেঙে পড়লো মসজিদের ছাদ। এই দুর্ঘটনায় ২ জন মানুষ প্রাণ হারান এবং ৮ জন আহত হয়েছেন বলে খরবে প্রকাশ। ঘটনার কথা শুনেই পুলিশ দ্রুত পৌঁছে যায় ঘটনাস্থলে। খুব তাড়াতড়ি শুরু হয় উদ্ধারকার্য। ঘটনায় আহত ব্যক্তিদের বহরাইচ জেলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র মারফত জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের বহরাইচ জেলার নানপারা থানা এলাকার পূর্ব খেড়ীতে অবস্থিত একটি মসজিদের পুননির্মাণ করা হচ্ছিল। এই অংশেরই একটি জায়গা ভেঙে পড়ে যায়। যা থেকে ঘটে এই দুর্ঘটনা। একজন ঘটনাস্থলেই মারা যান।

অপরজনকে সংকটজনক অবাস্থায় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। চিকিৎসাও শুরু হয় তাঁর। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই মৃত্যু হয় ওই ব্যক্তির। ঘটনার কথা শুনেই নানপারা এলাকার এসডিএম পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। ভাঙা ছাদের নিচে চাপা পড়া মানুষদের বের করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতাল পাঠাবার ব্যবস্থা করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, মসজিদটি খুবই পুরনো ছিল। তাই সেটিকে নতুন করে মেরামত করার কাজ চলছিল। শুক্রবার জুমের নমাজ পড়তে দশ জন লোক এই মসজিদে আসেন। তাঁরা নমাজ পড়তেও শুরু করেন। এর মধ্যে হঠাৎই মসজিদের ছাদের একটি অংশ ভেঙে পড়ে।

Related Articles

Back to top button