টাইমলাইনবিনোদনরাজনীতি

বঙ্গ বিজেপিতে বিভ্রান্তি ছড়াতে যোগদানের ভুয়ো ছবি! বাবুল সুপ্রিয়কে নিয়ে টুইট করতেই ট্রোলড রূপা

বাংলাহান্ট ডেস্ক: কোনো রকম কোনো পূর্বাভাস ছাড়াই দল বদলে ফেললেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (babul supriyo)। মোদীর মন্ত্রীসভা থেকে বাদ পড়ার দুঃখে যিনি রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ঘোষনা করেছিলেন তিনিই আজ ভোল বদলে নতুন দলে। বাবুলের এই ফুল পরিবর্তন বিশ্বাস করতে পারছেন না বিজেপির নেত্রী রূপা গঙ্গোপাধ‍্যায় (roopa ganguly)। তাঁর দাবি, যোগদানের ভুয়ো ছবি পোস্ট করেছে তৃণমূল।

শনিবার দলের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় এবং রাজ‍্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েনের উপস্থিতিতে সবুজ শিবিরে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। খবর ছড়াতেই শোরগোল রাজনৈতিক মহলে। অপরদিকে এ ঘটনা বিশ্বাসই করে উঠতে পারছেন না বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ‍্যায়। পুরো বিষয়টাতেই রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পেয়েছেন তিনি।


টুইট করে রূপা লিখেছেন, ‘এটা একটা ভুয়ো ছবি হতে পারে। বঙ্গ বিজেপির সদস‍্যদের মধ‍্যে বিভ্রান্তি সৃষ্টি করতেই এটা করা হয়েছে।’ রূপার এই টুইটকে ঘিরেই নেটদুনিয়ায় শুরু হয়েছে হাসি মশকরা। অনেকের প্রশ্ন, কোন নেশা করে এই টুইট করেছেন রূপা। আবার অনেকে বিজেপি নেত্রীর মনোভাবটাও বুঝেছেন।

আসলে বিজেপির সঙ্গ ত‍্যাগ করলেও সাংসদ পদ ছাড়েননি বাবুল। রাজনীতি থেকে সন্ন‍্যাস নেওয়া কথা ঘোষনা করে তিনি দাবি করেছিলেন অন‍্য কোনো দলেই যাচ্ছেন না। কেউ তাঁকে ডাকেওনি। উপরন্তু ক্রমাগত তৃণমূলের বিরুদ্ধে আক্রমণও শানাতে দেখা গিয়েছে বাবুলকে। তাই আচমকা তাঁর এমন ভোলবদল মানতে পারছেন না রূপা।


এদিন তৃণমূল কংগ্রেসের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেল থেকে বাবুলের পার্টিতে যোগদানের ছবি প্রকাশ করা হয়। তাঁর গলায় উত্তরীয় পরিয়ে দিতে দেখা যায় অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়। ছবিগুলি শেয়ার করে বাবুলকে তৃণমূলের অভ‍্যন্তরে সাদরে স্বাগত জানানো হয়েছে।

Related Articles

Back to top button