টাইমলাইনখেলাক্রিকেট

৩৬ রানে অলআউট নিয়ে ভারতকে খোঁচা দিল জো রুট, রুটকে সপাটে দিলেন ওয়াসিম জাফর

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল থেকে শুরু ভারত বনাম ইংল্যান্ডের তৃতীয় টেস্ট ম্যাচ। গুজরাটের সর্দার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে হতে চলেছে এই দিবারাত্রি ম্যাচটি। এই স্টেডিয়ামটি বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। ইতিমধ্যেই এই স্টেডিয়ামে খেলার জন্য মুখিয়ে রয়েছে দুই দলের ক্রিকেটাররা।

ভারত প্রথম দিনরাত্রি টেস্ট ম্যাচ খেলেছিল ইডেন গার্ডেন্স এ বাংলাদেশের বিরুদ্ধে। সেই ম্যাচে অধিনায়ক বিরাট কোহলির সেঞ্চুরির উপর ভর করে দাপুটে জয় পেয়েছিল টিম ইন্ডিয়া। তবে ভারত তাদের দ্বিতীয় দিনরাত্রি টেস্টে অর্থাৎ আডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্ৰথম ইনিংসে মাত্র 36 রানে অলআউট হয়ে লজ্জার রেকর্ড গড়েছিল। এটাই ভারতের সবথেকে কম রানে আউট হওয়ার রেকর্ড।

https://twitter.com/WasimJaffer14/status/1364081952043585536?s=20

আমেদাবাদে দিনরাত্রি টেস্টের আগে ভারতের সেই ইনিংসের কথা মনে করিয়ে মাইন্ড গেম খেলার চেষ্টা করলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। রুট বলেন, “36 রানে অলআউট হওয়া ভারত ঘরের মাঠে আরও চাপে থাকবে। কারন সেই ইনিংসের কথা তাদের মাথায় সবসময়।”

https://twitter.com/ESPNcricinfo/status/1364055125434585089?s=20

এবার রুটের সেই মন্তব্য ধরে টুইট করে রুটকে কড়া ভাষায় জবাব দিলেন প্রাপ্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর। তিনি টুইটে লিখেন, “শেষবার ইংল্যান্ড যখন দিনরাত্রি টেস্ট খেলেছিল তখন তাদের স্কোর ছিল 27-9, নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাত্র 58 রানে অলআউট হয়েছিল ইংল্যান্ড। আমি শুধু কথার কথা বলছি।”

Back to top button