টাইমলাইনবিনোদনভিডিও

বিচ্ছেদের জন‍্য শ্রাবন্তীই ‘অপরাধী’? রোশন সিংয়ের ভিডিও ঘিরে ফের শুরু জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee) ও রোশন সিংকে (roshan singh) নিয়ে চর্চা যেন শেষ হয়েও হচ্ছে না। গত বছরের শেষের দিকেই গুঞ্জন ওঠে, তৃতীয় বিয়েও ভাঙনের মুখে শ্রাবন্তীর। গুঞ্জন আরো ঘোরতর হয় যখন একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন শ্রাবন্তী রোশন। অবশেষে রোশন নিজেই জানিয়ে দেন তিনি আলাদা থাকছেন শ্রাবন্তীর থেকে। স্ত্রীর সঙ্গে আর কোনো সম্পর্কই নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন রোশন।

তাঁর এই মন্তব‍্যের পর নেটিজেনদের গুঞ্জনও স্তিমিত হয়েছিল। তেমন ইঙ্গিতবহ পোস্টও আর চোখে পড়েনি কারোর প্রোফাইলেই। কিন্তু ফের একবার গুঞ্জন তুঙ্গে তুললেন রোশন। তাঁর সাম্প্রতিক পোস্টই ফের যাবতীয় নজর ঘুরিয়ে দিয়েছে তাঁর ও শ্রাবন্তীর সম্পর্কের দিকে।


নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন রোশন। নিজের গাড়ি চালানোর ভিডিও শেয়ার করেছেন তিনি। তবে যা নজর কেড়েছে তা হল গাড়িতে চালানো গান। বাংলাদেশি গায়ক আরমান আলিফের গাওয়া তুমুল ভাইরাল ‘অপরাধী’ গানটি শোনা গিয়েছে ভিডিওতে।

আর এতেই ফের জল্পনা শুরু করেছে নেটজনতা। এই ভিডিওর মাধ‍্যমে কি বোঝাতে চাইলেন রোশন? তবে কি এই ‘বিচ্ছেদের গান’এর মাধ‍্যমে পরোক্ষে শ্রাবন্তীকেই অপরাধী বলতে চাইলেন তিনি? রোশন অবশ‍্য ক‍্যাপশনে আগেভাগেই লিখে দিয়েছেন, এই গানটি কাউকেই উৎসর্গ করেননি তিনি। কিন্তু তাতেও থামার নয় নেটজনতার গুঞ্জন।

এর আগে সংবাদ মাধ‍্যমের কাছে রোশন অভিযোগ করেছিলেন, তিনি বা শ্রাবন্তী সোশ‍্যাল মিডিয়ায় যাই পোস্ট করেন তাতেই ট্রোল হতে হয় দুজনকে। সুশান্তের সঙ্গে নিজের ছবির কোলাজ নিয়েও এদিন মন্তব‍্য করেন রোশন। তিনি জানান, তাঁর এক বন্ধু নাকি বলেছিলেন সুশান্তের সঙ্গে তাঁর হাসির বেশ মিল আছে। কিন্তু ছবি পোস্ট করতেই বলা হয় তিনি নাকি আত্মহত‍্যা করতে চলেছেন। কিন্তু মুখ খুলেও জল্পনা এড়াতে পারেননি রোশন।

Related Articles

Back to top button