টাইমলাইনবিনোদন

যা হয় ভালোর জন‍্যই হয়, শ্রাবন্তীর সঙ্গে আর যোগাযোগ নেই, জানিয়ে দিলেন রোশন

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) স্বামী রোশন সিং (roshan singh), এই পরিচয়েই এখন সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল তিনি। ইনস্টাগ্রামে ভালই সক্রিয় রোশন। নতুন কোনো পোস্ট করলেই খবরের শিরোনামে চলে আসেন রোশন। উপরন্তু গত বছরের শেষ থেকে শ্রাবন্তীর সঙ্গে তাঁর মনোমালিন‍্যের খবর রাতারাতি কেড়ে নেয় সব লাইমলাইট। এবার রোশন জানালেন অভিনেত্রী স্ত্রীর সঙ্গে আর যোগাযোগ নেই তাঁর।

আনন্দবাজার ডিজিট‍্যালের সঙ্গে সাক্ষাৎকারে এমনটাই জানান রোশন সিং। শ্রাবন্তীর ব‍্যাপারে আরো বেশ কিছু তথ‍্য ফাঁস করেন তিনি। রোশনের বক্তব‍্য, টলিউডের খ‍্যাতনামা অভিনেত্রী হলেও সেটা বাড়িতে কোনোদিনই বুঝতে দেননি শ্রাবন্তী। তাঁর পরিবারের সবার সঙ্গে তো বটেই, রোশনের এক ম‍্যাটাডর চালক বন্ধুর সঙ্গেও দিব‍্যি মিশে গিয়েছিলেন অভিনেত্রী।

Srabanti Chatterjee 1280x720 1 Bangla Hunt Bengali News

খুব শীঘ্রই নিজের ক্লোদিং ব্র‍্যান্ড লঞ্চ করতে চলেছেন রোশন। তবে তাঁর জন‍্য শ্রাবন্তী নন, অন‍্য তারকাকে দিয়েই লঞ্চ করাবেন বলে জানান রোশন। গোটা টলিউডের সঙ্গেই নাকি পরিচিতি রয়েছে রোশনের। তবে দিনের শেষে তাঁর বক্তব‍্য, যা হয়েছে ভালোর জন‍্যই হয়েছে।

অপরদিকে শ্রাবন্তী ও রোশনের সাম্প্রতিক সোশ‍্যাল মিডিয়া পোস্ট দেখে নেটিজেনদের মধ‍্যে গুঞ্জন ওঠে নতুন বছরে সম্ভবত ফের একসঙ্গে হতে চলেছেন দুজন। কিন্তু সম্প্রতি শ্রাবন্তীর একটি পোস্ট দেখে গুঞ্জন ফের তুঙ্গে ওঠে। অবশেষে নতুন বছরে যাবতীয় অতীতকে পেছনে ফেলে নতুন করে আবার সব শুরু করতে চলেছেন শ্রাবন্তী। অতীত যতই কষ্ট দিক না কেন, হার মানা উচিত না। এমনটাই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। পিঠে আঁকা একটি ট‍্যাটুর ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

বুদ্ধের একটি ছবির নীচে লেখা, ‘অতীত যতই কঠিন হোক না কেন, ফের নতুন করে শুরু করা যায়’। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুপ্রেরণামূলক’। তবে এই ট‍্যাটু শ্রাবন্তী নিজের পিঠেই করেছেন কিনা তা অবশ‍্য জানা যায়নি। অভিনেত্রীর এই পোস্ট দেখেই জল্পনা ফের তুঙ্গে উঠেছে। তবে কি শেষমেষ রোশনকে সত‍্যিই ভুললেন তিনি? নিজের জীবনটা আবার নতুন করে শুরু করতে চলেছেন শ্রাবন্তী? এসবের কোনো উত্তরই যদিও তিনি দেননি।

Back to top button