টাইমলাইনবিনোদন

পরপুরুষের সঙ্গে বিছানা শেয়ার করলে তাকে ছেড়ে দেওয়াই উচিত, পরোক্ষে মারাত্মক অভিযোগ শ্রাবন্তীর প্রাক্তন রোশনের!

বাংলাহান্ট ডেস্ক: গত বছর পুজোর পর থেকেই বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee) ও রোশন সিংয়ের (roshan singh)। তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসার পর থেকে সুখেই কাটছিল দুজনের দাম্পত‍্য জীবন। তার ঝলক বহুবার দেখা গিয়েছে রোশন শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। কিন্তু হঠাৎ করেই চিড় ধরে তাঁদের সম্পর্কে।

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো, বাড়ি আলাদা হওয়া আর এখন কোনো সম্পর্কই অবশিষ্ট নেই দুজনের মধ‍্যে। তবে মাঝে মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখতে পাওয়া যায় রোশনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। শ্রাবন্তী এখন রাজনীতিতে যোগ দেওয়ার পর ব‍্যস্ত হয়ে গেলেও বন্ধ হয়নি রোশনের ইঙ্গিতপূর্ণ পোস্ট।


সম্প্রতি এক মারাত্মক অভিযোগ করেছেন রোশন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত‍্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন‍্যের সঙ্গে শয‍্যা ভাগ করে’। কারোর নাম না করেই এই স্টোরি শেয়ার করেন রোশন।

আর তারপর থেকেই জল্পনা তুঙ্গে উঠেছে নেটিজেনদের মধ‍্যে। এর আগেও বহুবার ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করতে দেখা গিয়েছে রোশনকে। তবে এই বিষয়ে রোশন যতই বলুন না কেন যে তিনি কাউকে উদ্দেশ‍ করে মন্তব‍্য করেননি, নেটিজেনদের বক্তব‍্য পরোক্ষে শ্রাবন্তীকেই বিঁধেছেন রোশন। এবারেও নেটজনতার একাংশের মত, নাম না করে শ্রাবন্তীর বিরুদ্ধেই এমন বিষ্ফোরক অভিযোগ এনেছেন তিনি। তবে মুখে যথারীতি কুলুপ এঁটেছেন রোশন।

এর আগে শ্রাবন্তীর রাজনীতিতে যোগদান নিয়ে মুখ খোলেন রোশন। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি শুভেচ্ছা জানান শ্রাবন্তীকে। তাঁর নতুন জীবনে সাফল‍্য আসুক, দেশের জন‍্য আরো ভাল কাজ করুন শ্রাবন্তী, এমনি প্রার্থনা করেন রোশন।

Back to top button