টাইমলাইনবিনোদন

‘মা বলেছিল প্রেম করিস না’, দিব‍্যজ‍্যোতি-রোশনির সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন!

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক সিরিয়ালে অভিনয়ের সুবাদে টেলি দুনিয়ায় বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেতা দিব‍্যজ‍্যোতি দত্ত (dibyajyoti dutta)। এই মুহূর্তে দেশের মাটি সিরিয়ালে কিয়ানের চরিত্রে অভিনয় করছেন তিনি। অনস্ক্রিনে নোয়ার সঙ্গে চুটিয়ে প্রেম, বিয়ে সব করলেও বাস্তব জীবনে কী করছেন দিব‍্যজ‍্যোতি?

বাস্তবে অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যর (roshni tanwi bhattacharya) সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে দিব‍্যজ‍্যোতির। ‘ফেলনা’ অভিনেত্রীর সঙ্গে নাকি আড়ালে প্রেম করছেন তিনি। অবশ‍্য এমন গুঞ্জনের কারণও আছে। একই জিমে শরীরচর্চা করেন দিব‍্যজ‍্যোতি ও রোশনি। সম্প্রতি দুজনে বেশ ঘনিষ্ঠ ভাবে ধরা দিয়েছেন একই ফ্রেমে।


জিমে ওয়ার্কআউট সেরে দিব‍্যজ‍্যোতির কাঁধে মাথা রেখে ক‍্যামেরাবন্দি হন রোশনি। বলা বাহুল‍্য তুমুল ভাইরাল হয় ছবিটি। এর পরেই প্রশ্ন ওঠে দুজন কি লুকিয়ে প্রেম করছেন? তখন সংবাদ মাধ‍্যমকে দিব‍্যজ‍্যোতি জানিয়েছিলেন তাঁরা দুজনে শুধুই জিম পার্টনার ও ভাল বন্ধু।

শুধুই কি তাই? কারণ সম্প্রতি রোশনির শেয়ার করা একটি ভিডিও নতুন করে সন্দেহ জাগিয়েছে নেটজনতার মনে। কী এমন আছে ওই ভিডিওতে? দিব‍্যজ‍্যোতির সঙ্গে মিলে রিল ভিডিওটি বানিয়েছেন রোশনি। ভিডিওতে দিব‍্যজ‍্যোতিকে ২০১৯ এর হিট গান ‘খোকা’র সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাচ্ছে।

তাঁকে গাইতে শোনা গিয়েছে, আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না, ‘ভাল ছেলেদের কপালে ভাল মেয়ে জোটে না’। পাশে রোশনির ভিডিওতে দেখা যাচ্ছে তিনি দিব‍্যজ‍্যোতির গান শুনে অবাক হওয়ার ভঙ্গি ক‍রছেন। তারপর ভিডিওর ক‍্যাপশনে অভিনেত্রীর বক্তব‍্য, ‘জিম বন্ধু, তুমি মায়ার জগতে বাস করছ’। এই ভিডিওটি দেখেই নতুন করে গুঞ্জন শুরু হয়েছে নেটজগতে। তবে এখনো সম্পর্কের কোনো সত‍্যতা স্বীকার করেননি দুজনের কেউই।

Related Articles

Back to top button