টাইমলাইনবিনোদন

হাতে জ্বলজ্বলে হীরের আংটি, বাগদানের ছবি শেয়ার করে সুখবর দিলেন রাসমণির ‘জগদম্বা’

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের সানাই বেজে গেল অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের (roshni tanwi) জীবনে। করুণাময়ী রাণী রাসমণির দৌলতে অবশ‍্য তিনি ‘জগদম্বা’ বলেই বেশি পরিচিত। রাসমণির ছোট মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। সিরিয়ালে মথুরামোহন বিশ্বাস অর্থাৎ গৌরব চট্টোপাধ‍্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হলেও বাস্তব জীবনে এখনো প্রেমজীবন উপভোগ করছেন রোশনি। তবে খুব শিগগিরিই তাঁর ব‍্যাচেলর লাইফে পরিবর্তন আসতে চলেছে।

বাগদান হয়ে গিয়েছে রোশনির। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এ খবর শেয়ার করলেন অভিনেত্রী। নেটদুনিয়ার অনুরাগীদের চমকে দিয়ে আঙুলে জ্বলজ্বলে আংটি নিয়ে বাগদানের সুখবর দিলেন রোশনি। এদিন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন রোশনি।

তাঁর অনামিকায় জ্বলজ্বল করছে একটি হীরের আংটি। রোশনির চোখে মুখে স্পষ্ট খুশির আভাস। ছবিগুলি শেয়ার করে ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার যেখানে প্রথম দেখা করেছিলাম সেখানেই ও আমাকে আনুষ্ঠানিক ভাবে প্রোপোজ করল।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘এনগেজড’। অর্থাৎ বাগদান হয়ে গিয়েছে রোশনির। এদিন প্রেমিক তূর্যরও একটি ছবি শেয়ার করেছেন তিনি।

ইন্ডাস্ট্রির বাইরের মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রোশনি। অভিনেত্রীর প্রেমিক তূর্য সেন পেশায় ব‍্যবসায়ী। পারিবারিক ব‍্যবসা সামলাচ্ছেন তিনি। দু বছর ধরে সম্পর্কে রয়েছেন রোশনি তূর্য। এর আগে প্রেমিককে সঙ্গে নিয়ে ‘দিদি নাম্বার ওয়ান’ এ এসেও খোলাখুলি ভাবে সম্পর্কের কথা জানিয়েছিলেন অভিনেত্রী।

এই মুহূর্তে করুণাময়ী রাণী রাসমণির উত্তর পর্বে জগদম্বার চরিত্রে অভিনয় করছেন রোশনি। আগামীতে সৃজিত মুখোপাধ‍্যায়ের ‘অতি উত্তম’ ছবিতে অভিনয় করছেন তিনি। ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে ছবির পোস্টার। পোস্টারে বড় করে উত্তম কুমারের সেই আইকনিক হাসিমুখ। সঙ্গে রয়েছেন গৌরব এবং অনিন্দ‍্য সেনগুপ্ত। একেবারে আগেকার দিনের ধাঁচেই পোস্টারে লেখা, মহানায়ক উত্তম কুমার অভিনীত সঙ্গে অনিন্দ‍্য-রোশনি-গৌরব। আসিতেছে!!! অতি উত্তম, সৃজিত মুখোপাধ‍্যায়ের নতুন ছবি। এই ছবির জন‍্য অপেক্ষায় রয়েছেন রোশনির অনুরাগীরা।

Related Articles

Back to top button