fbpx
টাইমলাইনটেক নিউজ

বিএস৬ ইঞ্জিন সহ Classic 350 নিয়ে এল রয়্যাল এনফিল্ড , শুরু হয়েছে বুকিং

বাংলাহান্ট ডেস্কঃ রয়্যাল এনফিল্ড  ভারতের অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। সারা ভারতব্যাপী রয়্যাল এনফিল্ড এর মোটোর সাইকেলের চাহিদা রয়েছে। একই সাথে এই বাইককে অনেকেই স্টাইল স্টেট্মেন্টও মনে করেন। রয়্যাল এনফিল্ড এর প্রতিটি বাইকের স্টাইল এবং ইঞ্জিন এতটাই ভাল যে এই বাইকগুলিকে নিজের সংগ্রহে রাখতে চান প্রতিটি বাইকারই।

সম্প্রতি Royal Enfield তাদের Classic 350 মোটর সাইকেলটি লঞ্চ করেছে যাতে থাকছে বিএস৬ ইঞ্জিন।এই বাইক কিনতে হলে আপনাকে দিতে হবে ১.৬৫ লক্ষ টাকা। প্রসঙ্গত, রয়্যাল এনফিল্ড এর  প্রথম বিএস৬ ইঞ্জিনের বাইক এই Classic 350।

রয়্যাল এনফিল্ড সূত্রে খবর, আগামী ৩১ মার্চ ২০২০-এর মধ্যে আরো কয়েকটি বাইকেরও বিএস৬ মডেল লঞ্চ করা হবে।ইতিমধ্যেই এই বাইকের বুকিং শুরু হয়ে গিয়েছে। মাত্র ১০ হাজার টাকা দিয়েই বুক করা যাবে এই বাইকটিকে। আগের এয়ারবর্ন ব্লু, সিগন্যাল স্টর্ম্রাইডার স্যান্ড, গুনমেটাল গ্রে এবং ক্লাসিক ব্ল্যাক রঙ গুলি ছাড়াও স্টিলথ ব্ল্যাক এবং ক্রোম ব্ল্যাক এই দুটি নতুন রঙ আসছে এই বাইকটিতে। থাকছে তিন বছরের ওয়ারেন্টি এবং তিন বছরের রোডসাইট অ্যাসিস্ট্যান্টও।

রয়্যাল এনফিল্ড বিএস৬ ইঞ্জিনের সাথে ক্লাসিক ৩৫০ তে একটি ইলেকট্রনিক ফুয়েল ইঞ্জেকশন সিস্টেম ব্যবহার করেছে। আগের বিএস৪ মডেলটি ৩৪৬ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুলড ইঞ্জিন ১৯.৮এইচপি পাওয়ার এবং ২৮এনএম টর্ক জেনারেট করত। মনে করা হচ্ছে এই বাইক আরো বেশী পাওয়ার জেনারেট করতে সক্ষম হবে। যদিও এই ব্যাপারে রয়্যাল এনফিল্ড কর্তৃপক্ষ কিছু জানায় নি।

Back to top button
Close