টাইমলাইনটেক নিউজলাইফস্টাইল

বাজারে আসা এ যাবতকালের সবচেয়ে সস্তা রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল!

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ২০২২ সালে, রয়্যাল এনফিল্ড বিভিন্ন স্টাইলের মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে। সংস্থাটি আগামী বছর ভারতে ৪ থেকে ৫ টি নতুন মডেল আনতে পারে, যার মধ্যে একটি মডেল সম্প্রতি সংস্থার প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে। এখানে আমরা Royal Enfield Hunter 350 এর কথা বলা হচ্ছে।

সম্ভবত ২০২২-এর ফেব্রুয়ারিতে, রয়্যাল এনফিল্ড তার সম্পূর্ণ নতুন স্ক্রাম 411 মডেল লঞ্চ করবে যা কোম্পানির হিমালয়ান অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, হান্টার দেশে লঞ্চ হওয়ার প্রায় এক মাস পরে। নতুন মোটরসাইকেলটি Meteor 350-এর মতো একই প্ল্যাটফর্মে তৈরি করা হচ্ছে এবং এর ইঞ্জিনও একই মোটরসাইকেল থেকে নেওয়া হবে। রয়্যাল এনফিল্ড হান্টার 350 একটি ৩৪৯ cc ইঞ্জিন সহ J-প্ল্যাটফর্মে নির্মিত হতে পারে যা ২২ Bhp শক্তি এবং ২৭ Nm পিক টর্ক তৈরি করে।

কোম্পানি এই ইঞ্জিনের সাথে একটি ৫-স্পীড বিশিষ্ট গিয়ারবক্স দিতে পারে। পরীক্ষামূলক ভিডিওতে দেখা যায় যে নতুন মোটরসাইকেলটি খুব সহজে ০-১০০ কিমি/ঘন্টা গতি তুলতে সক্ষম। যদিও এই সম্পর্কে এখনও কোনও অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, তবে মনে করা হচ্ছে যে নতুন মোটরসাইকেলটির ওজন Meteor 350 এর তুলনায় অনেক কম হবে।

Hunter 350 একটি সেমি-ডিজিটাল কনসোল এবং ট্রিপার নেভিগেশন সিস্টেমের সাথে আসবে যেমনটি আমরা এর আগে ২০২১ মডেলের Royal Enfield Classic 350 এবং Himalayan-এ দেখেছি। জল্পনা চলছে যে Hunter 350 এই সেগমেন্টের সবচেয়ে সাশ্রয়ী মোটরসাইকেল হতে পারে, তাই বাইকটি আরও ভাল দেখতে LED DRL এবং ব্লিঙ্কার দিয়ে সজ্জিত নাও হতে পারে৷ ভারতে লঞ্চ করার মাধ্যমে, নতুন বাইকটি Honda CB350RS, Jawa Standard 300, Jawa Forty Two এবং Benelli Imperiale-এর সাথে পাল্লা দেবে অনুমান করা হচ্ছে যে দেশে এই বাইকের প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য প্রায় ১.৭০ লক্ষ টাকা হবে।

Related Articles

Back to top button