টাইমলাইনভারতভাইরালভিডিও

গর্ভবতী মহিলাকে সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে দিলেন RPF কর্মী, ভাইরাল ভিডিও দেখে প্রশংসার বন্যা নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় দৌলতে ঘরে বসেই আমরা নানা ধরনের ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। অনেক সময় তা হয় মজাদার, আবার কখনও শিক্ষনীয়। আবার কখনও সেখানে দেখা যায় বাস্তবের হিরোদের। ঠিক পর্দার হিরোর মত করেই এন্ট্রি নিয়ে প্রাণ বাঁচাতে দেখা যায় সাধারণ মানুষদের। এবার হলও তাই।

ঠিক এমনটাই হল মুম্বইয়ের কাছে কল্যাণ রেলওয়ে স্টেশনে। চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া এক গর্ভবতী মহিলাকে (pregnant woman) বাঁচিয়ে রাতারাতি স্যোশাল মিডিয়ায় হিরো হয়ে গেলেন এক আরপিএফ কনস্টেবেল। নেটদুনিয়ায় সেই সময়কার ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। আর সেইসঙ্গে আরপিএফ কনস্টেবেলের প্রশংসায় মুখর হয় নেটিজনরা।

বিষয়টা হল, স্বামী চন্দ্রেশ এবং তাঁর সন্তানের সঙ্গে কল্যাণ রেলওয়ে স্টেশনে একটি ভুল ট্রেনে উঠে পড়েছিলেন গর্ভবতী বন্দনা। কিন্তু তাঁরা বুঝে ওঠার আগেই ট্রেন ছেড়ে দেয়। আর চলন্ত ট্রেন থেকে নামতে গিয়েই ঘটে যায় বিপত্তি। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে হোঁচট খেয়ে ট্রেন ও ট্র্যাকের প্রায় ফাঁকে পড়ে গিয়েছিলেন এই গর্ভবতী মহিলা।

এই দৃশ্য দেখা মাত্রই সেখানে কর্তব্যরত আরপিএফ কনস্টেবেল এস আর খান্দেকর ঝাঁপিয়ে পড়েন ওই মহিলাকে বাঁচানোর জন্য এবং ওই মহিলাকে বাঁচাতে সক্ষমও হন তিনি। গোটা ঘটনাটা স্টেশনে থাকা সিসিটিভি ক্যামেরায় বন্দী হয়ে যায়। তারপর সেই ঘটনার ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই কনস্টেবেল খান্দেকরের প্রশংসা করতে থাকে নেটদুনিয়ায় বাসিন্দারা।

Related Articles

Back to top button