টাইমলাইনবিনোদন

নায়িকাদের চাহিদা বেশি, ছোটপর্দার অভিনেতা বলে সিনেমায় ডাক আসে না, বিষ্ফোরক ‘যমুনা ঢাকি’র রুবেল

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার (Television Actors) অভিনেতা অভিনেত্রীরা বড়পর্দায় আসেন, আবার বড়পর্দার নামী তারকারাও ছক ভেঙে টেলিভিশনে মুখ দেখান। এমন অনেকেই আছেন যারা সিরিয়ালে প্রভূত জনপ্রিয়তা পাওয়ার পর বড়পর্দায় বড় সুযোগ পেয়েছেন। তালিকায় নাম রয়েছে মানালি দে, ঋতাভরী চক্রবর্তী থেকে তৃণা সাহা, দিতিপ্রিয়া রায় বা শ্বেতা ভট্টাচার্যদের (Sweta Bhattacharya)। কিন্তু অভিনেত্রীদের তুলনায় অভিনেতাদের স্ট্রাগলটা নাকি অনেক বেশি, দাবি রুবেল দাসের (Rubel Das)।

ছোটপর্দার জনপ্রিয় মুখ রুবেল। শেষ হতে চলা ‘যমুনা ঢাকি’তে নায়কের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। নায়িকা শ্বেতা আগেও মুখ দেখিয়েছেন ছবিতে। এবার একেবারে সটান দেবের নায়িকা। কিন্তু ভাগ‍্যে এখনো শিকে ছেঁড়েনি রুবেলের। জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও ডাক আসেনি বড়পর্দা থেকে।


সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে রুবেল বলেন, টেলিভিশনের অভিনেতা আর অভিনেত্রীদের ক্ষেত্রে ব‍্যাপারটা অনেকটাই আলাদা। ছোটপর্দার অভিনেতাদের এখনো বড়পর্দায় তেমন ভাবে গ্রহণ করতে পারে না কেউ। নতুন মুখদের নিয়ে কাজ হচ্ছে না। তাই বেশ কষ্ট করেই বড়পর্দায় কাজ জোগাড় করতে হয় তাদের।

অবশ‍্য ব‍্যতিক্রম সব জায়গাতেই রয়েছে। জিতু কামালকে উদাহরণ হিসাবে উল্লেখ করে রুবেল বলেন, তিনি ভাগ‍্যবান যে ‘অপরাজিত’র মতো ছবিতে সত‍্যজিৎ রায়ের ছায়া হতে পেরেছেন। তবে সবার ভাগ‍্য অত ভাল হয় না। তিনি এখনো তেমন সুযোগ পাননি বলেই জানান রুবেল।

তবে নিজে ছোটপর্দায় থাকলেও নায়িকা শ্বেতার জন‍্য খুব খুশি তিনি। জানালেন, কাজের ব‍্যাপারে নাকি প্রায়ই কথা হত তাঁদের। শ্বেতা যে আগেও বড়পর্দার জন‍্য প্রস্তাব পেয়েছিলেন সেটা তিনি জানেন। তবে দেবের ছবিতে অভিনয়ের সুযোগ সত‍্যিই বড় পাওয়া।

Related Articles

Back to top button