টাইমলাইনবিনোদন

সংসার বাঁচালেন বিগ বসও জিতলেন, সবথেকে বিতর্কিত শোয়ের বিজেতার শিরোপা পেলেন রুবিনা

বাংলাহান্ট ডেস্ক: বিগ বস ১৪র (bigg boss) বিজেতা নির্বাচিত হলেন রুবিনা দিলায়েক (rubina dilayak)। বহু অনুরাগীর মন জিতে অবশেষে বিগ বসের (bigg boss) ট্রোফিও নিজের ঘরেই নিয়ে যেতে চলেছেন হিন্দি সিরিয়ালের এই অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী। দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করেছেন যথাক্রমে রাহুল বৈদ‍্য ও নিক্কি তাম্বোলি।

বিগ বসের শুরু থেকেই সফরটা বেশ অন‍্যরকম ছিল রুবিনা দিলায়েকের। স্বামী অভিনব শুক্লার সঙ্গে বিগ বসে প্রবেশ করেন তিনি। জানা যায়, অভিনবের সঙ্গে সম্পর্কটা প্রায় শেষ হতে বসেছিল তাঁর। সেখান থেকে ফের বিবাহিত সম্পর্কটা তো বাঁচালেনই, বিজেতার মুকুটটাও নিজের মাথায় পড়লেন রুবিনা।


তবে শুরুতে তেমন ছাপ ফেলতে পারেননি তিনি। বরং প্রথমে বিগ বসের ঘরের মধ‍্যেও প্রবেশ করতেও পারেননি তিনি। তারপর হঠাৎ করেই নিজের জলবা সকলের সামনে প্রকাশ করেন রুবিনা। সবার বেশ পছন্দও হয় তাঁর আন্দাজ। এক সপ্তাহ পর বিগ বসের ঘরে প্রবেশ করলে অভিনবের সঙ্গে তাঁর রসায়ন সবার নজর কাড়ে।

তবে বেশ কয়েকজন প্রতিযোগীর সঙ্গে বিবাদেও জড়িয়ে পড়েন রুবিনা। প্রথম সপ্তাহেই এজাজ খানের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। প্রায় দিনই প্রতিযোগীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে শুরু করেন রুবিনা। এরপরে নিজের বক্তব‍্য সকলের কাছে আরো স্পষ্ট করে বলতে শুরু করেন তিনি। তাঁর এই আচরণও দর্শকদের বেশ পছন্দ হয়।

একটা সময় বিগ বস ও সলমন খানের উপর পক্ষপাত করার অভিযোগও তোলেন রুবিনা। তবে পুরো সময়টাই অভিনব স্ত্রীর পাশে পাশেই ছিলেন। অভিনবের দিকে আঙুল উঠলেও ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন রুবিনা। রাখি সাওয়ান্তের বিরুদ্ধেও রুখে দাঁড়াতে দেখা গিয়েছিল তাঁকে। তবে শোয়ের শেষে অভিনবের বাদ হয়ে যাওয়া বেশ কষ্ট দিয়েছিল রুবিনাকে। কিন্তু দুর্বল হননি তিনি।

প্রসঙ্গত, ২০১৮ তে অভিনবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রুবিনা। কিন্তু বিয়ের পর দুজনের মধ‍্যে দূরত্ব বাড়তে থাকায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। ঠিক সেই সময় বিগ বসের প্রস্তাব আসে তাঁদের কাছে। অবশেষে একূল ওকূল দুকূলই রক্ষা করলেন রুবিনা দিলায়েক।

Back to top button