ছবিটাইমলাইনবিনোদন

বিয়ের আগে মাখোমাখো প্রেম, ক‍্যান্ডেল লাইট ডিনারে একান্ত মুহূর্ত কাটালেন রুদ্রজিৎ-প্রমিতা, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: খুব তাড়াতাড়িই সেরে ফেলতে চলেছেন বিয়ে (marriage)। আনুষ্ঠানিক ভাবে সেই ঘোষনাও করে দিয়েছেন টেলিভিশনের হিট জুটি রুদ্রজিৎ মুখোপাধ‍্যায় (rudrajit mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (promita chakrabartty)। চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন দুজনে। প্রি ওয়েডিং ফটোশুটও সারা, এবার শুধু অপেক্ষা সেই শুভক্ষণের।

তবে বিয়ের আগে এখনো কিছুদিন সময় বাকি। তাই এই সময়টা নষ্ট না করে চুটিয়ে প্রেম করে নিচ্ছেন রুদ্রজিৎ প্রমিতা। সম্প্রতি একসঙ্গে ক‍্যান্ডেল লাইট ডিনারে গিয়েছিলেন তাঁরা। মোমবাতির আলোয় একান্তে প্রেমটা আরো গাঢ় হয়ে উঠল বিয়ের আগে। সেই সব ছবি ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

IMG 20210114 114711 Bangla Hunt Bengali News
এর আগে দূর্গাপুজোর সময় রুদ্রজিৎ ও প্রমিতার সিঁদুর খেলার ছবি তুমুল ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। হবু স্বামীর হাতে সিঁদুর মেখে রাঙা হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তারপর লক্ষ্মীপুজোয় একসঙ্গে পুজোয় বসা, দিওয়ালি, খ্রিস্টমাস সবেতেই একত্রে কাটিয়েছেন রুদ্রজিৎ ও প্রমিতা। আর সেই সঙ্গে অনুরাগীদের জন‍্য শেয়ার করেছেন একের পর এক ছবি।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ‍্যালেন্টাইনস ডে তেই রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলতে চলেছেন দুজনে। পুরুলিয়ার এক রিসর্টে বসবে রুদ্রজিৎ প্রমিতার রেজিস্ট্রি বিয়ের আসর। সেই সঙ্গে সারা হবে এনগেজমেন্ট ও আংটি বদল। রুদ্রজিৎ ও প্রমিতার ইন্ডাস্ট্রির সহকর্মী ও বন্ধু বান্ধবরাও যোগ দেবেন এই রেজিস্ট্রি অনুষ্ঠানে।

জানা গিয়েছে, রুদ্রজিতের পুরুলিয়ার বাড়িতেই বসবে বিয়ের অনুষ্ঠান। তবে বিয়ের পর কলকাতায় নতুন ফ্ল‍্যাটেই থাকবেন রুদ্রজিৎ ও প্রমিতা। এখন সেই ফ্ল‍্যাটেরই গোছগাছ সারতে ব‍্যস্ত প্রমিতা। লক্ষ্মী পুজোতে এই ফ্ল‍্যাটেই পুজো করেছিলেন দুজন।

Back to top button