টাইমলাইনবিনোদন

টলি পাড়া কাঁপিয়ে এবার বলিউডে পা দিলেন রুদ্রনীল

বাংলা হান্ট ডেস্ক: একের পর এক ছবিতে টলি দর্শকদের নজর কেড়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনবদ্য অভিনয় দক্ষতার সঙ্গে পারদর্শীকতা দেখিয়েছেন চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেও। বর্তমানে তিনি টলি পাড়ার একজন অভিজ্ঞ অভিনেতা। তবে এবার তাঁর অভিনয় দক্ষতার সাক্ষী থাকবে গোটা দেশ।

এবার বলিউডে পাড়ি দিলেন বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ। অজয় দেবগণের সঙ্গে ‘ময়দান’ ছবিতে দেখা যাবে তাঁকে। প্রাক্তন ফুটবলার সৈয়দ আবদুল রহিমের জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল।

পরিচালক অমিত শর্মার এই বায়োপিকে প্রধান চরিত্রে দেখা যাবে অজয় দেবগণকে। আপাতত ময়দান নামেই তৈরি হচ্ছে এই স্পোর্টস ড্রামা। অজয় ছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে এই বায়োপিক, তার একটিতে অভিনয় করবেন গজরাজ রাও, অপরটির জন্যই ভাবা হয়েছে রুদ্রনীল ঘোষের নাম।মুম্বইয়ে ইতিমধ্যে লুকসেটও হয়ে গিয়েছে বলে খবর।

সম্প্রতি পরিচালকের ছবি ‘বধাই হো’ জাতীয় পুরস্কার পেয়েছে। সেভাবে বলতে গেলে এটাই মুম্বই নগরীতে রুদ্রনীলের বড় ব্রেক। এর আগে ঋভু দাশগুপ্তের ‘মাইকেল’ নামে একটি ছবি নাসিরুদ্দিনের সঙ্গে শুটিং করলেও তা মুক্তি পায়নি। ১৯ অগাস্ট থেকে শুরু হবে ছবির শুটিং।

রুদ্রনীল ঘোষ বলেন, ”অনেকদিন ধরেই ওদের সঙ্গে কথাবার্তা চলছিল। অবশেষে তারা আমাকে নির্বাচন করেছেন। তবে প্রথমে যে চরিত্রটার জন্য অডিশন নেওয়া হয়েছিল সেটা পরে বদলে গিয়ে আরও বড় একটা চরিত্রের অফার আসে। সুতরাং, আমার টেনশনটা বেড়ে গিয়েছে। আসলে বাংলা থেকে এত ভাল ভাল অভিনেতারা মুম্বইয়ে কাজ করছেন, সেখানে তাদের মুখ না ডোবালেই হল (হাসি)।”

Back to top button