টাইমলাইনবিনোদনরাজনীতি

বিজেপির দিকে আরো একধাপ? নেতাজি জন্মজয়ন্তীতে নরেন্দ্র মোদীর সঙ্গে সেলফি রুদ্রনীলের

বাংলাহান্ট ডেস্ক: টলিউড তথা রাজনৈতিক মহলে এখন অন‍্যতম জল্পনার বিষয় অভিনেতা রুদ্রনীল ঘোষের (rudranil ghosh) রাজনৈতিক অবস্থান। তৃণমূলের থেকে সম্প্রতি মুখ ফিরিয়েছেন তিনি। এখন গেরুয়া শিবিরে তিনি যোগদান করবেন কিনা সেটাই সবথেকে বড় জল্পনার বিষয়। রুদ্রনীল নিজেই এই বিষয়ে মন্তব‍্য করেছেন, যোগদান এখন শুধু মাত্র সময়ের অপেক্ষা।

গতকাল ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তী অনুষ্ঠানে দেখা গেল বড়সড় চমক। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) সঙ্গে সেলফি তুলতে দেখা গেল রুদ্রনীল ঘোষকে। এই প্রসঙ্গে তাঁর বক্তব‍্য, মোদীর ব‍্যক্তিত্ব তাঁর বেশ পছন্দ। একা রুদ্রনীল নন। এদিন নেতাজির জন্মজয়ন্তীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক সেলেব।


প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় ও ইন্দ্রানী হালদারও উপস্থিত ছিলেন এদিনের অনুষ্ঠানে। বিজেপি নেতাদের সঙ্গে আলাপ চারিতায় মগ্ন হতেও দেখা গেল তাঁদের। এই নিয়েই সম্প্রতি গুঞ্জন তুঙ্গে উঠেছে। তবে কি নির্বাচনের আগে আরো বেশ কিছু তারকাকে দেখা যাবে রাজনীতিতে যোগ দিতে? উঠছে প্রশ্ন।

অপরদিকে সম্প্রতি তৃণমূলে যোগদান করেছেন অভিনেতা সৌরভ দাস। বামপন্থী মনোভাবাপন্ন সৌরভকে হঠাৎ সবুজ শিবিরে যোগ দিতে দেখে হতবাক হয়েছেন অনেকেই। এমনকি সোশ‍্যাল মিডিয়াতেও শুরু হয়েছে ট্রোল, সমালোচনা।
তবে সেসবে কান দেওয়ার পাত্র নন সৌরভ।

অভিনেতা জানান, মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ই তাঁর কাছে সবথেকে বড় অনুপ্রেরণা। তৃণমূলে যোগ দিয়ে মানুষের জন‍্য কাজ করতে চান তিনি। ‘জয় বাংলা’ স্লোগানও সবার চেয়ে জোর গলায়ই বলবেন তিনি। এমন তরুণ তুর্কি একজন অভিনেতার তৃণমূলে প্রবেশ যে নিঃসন্দেহে নির্বাচনের আগে একটা বড় ব‍্যাপার তা স্বীকার করছে বিভিন্ন মহল‌।

Back to top button