fbpx
টাইমলাইনবিনোদন

ঝিঙ্কু মামনি ও পার্টির লোকেদের জন্য কেঁদে ট্রোল করলেন রুদ্রনীল, দেখুন ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। একে এক প্রকারের কার্ফু বলেই অভিহিত করেছেন তিনি। বন্ধ থাকবে সমস্ত পরিবহন, স্কুল, কলেজ, দোকানপাট। ছাড় রয়েছে শুধু অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যসামগ্রী ও জরুরি পরিষেবার ওপর।

কিন্তু প্রধানমন্ত্রী ও রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় বারংবার বলা সত্ত্বেও সমস্ত নিষেধাজ্ঞা অমান‍্য করে রাস্তায় বেরোতে দেখা যাচ্ছে বেশ কিছু মানুষকে। বাইক, সাইকেল নিয়ে আবার কখনও চার পাঁচজনের দল বেঁধে তারা চা খেতে বেরোচ্ছেন, দোকানে বসে জোর আড্ডা চলছে। সব নিষেধাজ্ঞাকে এরা কার্যত বুড়ো আঙুল দেখাচ্ছেন। এদের উদ্দেশ‍্য করেই একটি ভিডিওবার্তা পোস্ট করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। গোটা ভিডিওতেই তিনি কেঁদে ভাসিয়েছেন। যারা বাধ‍্য হয়ে বাড়িতে রয়েছেন তাদের জন‍্য দুঃখ উপচে পড়েছে অভিনেতার। চোখ মুছতে মুছতে তিনি ভিডিওতে বলেছেন, ওই মানুষগুলোর একবার চিন্তা করতে যারা শুধুমাত্র কয়েক ঘন্টার জন‍্য বাড়িতে আসতেন ঘুমানোর জন‍্য। তারা এখন বাড়িতে রয়েছেন। আগে তারা বাড়িতে থাকলে অন‍্যরা ভাবতেন তার শরীর খারাপ। সুন্দরী মেয়েরা মেকআপ করে ঘুরতে যেতেন, পার্লারে যেতেন। এখন যেতে পারছেন না। মেকআপও শেষ হয়ে আসছে তাদের। যারা সকাল বিকাল সেলফি পোস্ট করতেন তাদের জন‍্যও কেঁদে ভাসিয়েছেন রুদ্রনীল।

 

তবে এই গোটা ভিডিওটাই তিনি করেছেন খোঁচা মেরে। বারংবার সামাজিক দূরত্ব বজায় রাখতে, সকলের সুরক্ষার কথা চিন্তা করে বাড়িতে থাকার কথা বললেও বহু মানুষই মানছেন তা। তাই তাদেরই কটাক্ষ করে এই ভিডিও করেছেন রুদ্রনীল। কিন্তু অসাধারন কান্নার অভিনয় দেখে তা বোঝারই উপায় নেই। এই ভিডিও আপাতত ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরাও হেযসে লুটোপুটি খাচ্ছে অভিনেতার কাণ্ড দেখে।

Back to top button
Close
Close