টাইমলাইনবিনোদন

গলছে অভিমানের বরফ! রুক্মা না প্রিয়াঙ্কা কোনদিকে ঝুঁকবেন রাহুল?

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়ায় এখন চর্চার কেন্দ্রে তিনটি নাম। রাহুল অরুণোদয় ব‍্যানার্জী (rahul banerjee) ও প্রিয়াঙ্কা সরকারের (priyanka sarkar) সঙ্গে অবধারিত ভাবে চলে আসছে অভিনেত্রী রুক্মা রায়ের (rukma roy) নাম। বাস্তব জীবনে রাহুল প্রিয়াঙ্কা এখনো স্বামী স্ত্রী হলেও রিল লাইফে রুক্মা ও রাহুল ‘রাজা ও মাম্পি’। দেশের মাটির এই গুরুত্বপূর্ণ দুটি চরিত্রের জনপ্রিয়তা ক্রমশ মূল চরিত্রদেরও ছাপিয়ে যাচ্ছে। কাল্পনিক প্রেমকে বাস্তবে দেখতে চাইছে অনুরাগীরা।

অপরদিকে দীর্ঘ দিন পর নিজের প্রথম ছবি চিরদিনই তুমি যে আমার এর স্মৃতি উসকে একটি ছবি শেয়ার করেছেন রাহুল, যেখানে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। ক‍্যাপশনে লিখেছেন, ‘জুটিতে দুটিতে’। জল্পনা উসকে তাঁর দিন কয়েক পরেই সেই ছবিরই একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।


সঙ্গে ছবির জনপ্রিয় গানের কিছু লাইন একটু পরিবর্তন করে, ‘ঝিরিঝিরি স্বপ্ন ঝড়ে, ‘একলা’ চোখের সীমানায়’। প্রিয়াঙ্কার এই পোস্ট দেখে আবারো আশায় বুক বাঁধছে অনুরাগীরা। তবে কি আবারো জোড়া লাগবে ভেঙে যাওয়া সম্পর্ক? এ কি তারই ইঙ্গিত?

বিশেষত ‘একলা’ শব্দের উপর জোর দিয়ে প্রিয়াঙ্কা কি আবার জুটি বাঁধারই ইঙ্গিত দিলেন রাহুলকে? অনুরাগীরা মনেপ্রাণে চাইছেন যেন আবারো সম্পর্কটা জোড়া লাগিয়ে নেন রাহুল প্রিয়াঙ্কা। আবার কি একসাথে হওয়া যায় না? অন্তত সহজের কথা ভেবে? এমনি প্রশ্ন তাদের।

এর আগে অভিনেতা সাফ জানিয়ে দিয়েছিলেন, রুক্মা তাঁর তুলনায় অনেকটাই ছোট। তাঁর অভিনয়ের খুব প্রশংসা করেন তিনি। তবে আরেক অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে কিছুই বলেননি রাহুল। মুখ খোলেননি সন্দীপ্তাও। এমন পরিস্থিতিতে রাহুল প্রিয়াঙ্কা কি আবার এক হবেন? সেই দিকেই তাকিয়ে অনুরাগীরা।

Related Articles

Back to top button