টাইমলাইনবিনোদন

দেবের ‘দরকার’ ছিল বলেই অভিনয়ে এসেছিলেন, স্বজনপোষণের অভিযোগ নিয়ে জানালেন রুক্মিনী

বাংলাহান্ট ডেস্ক: দেবের (Dev) বান্ধবী হিসাবে অভিনয় কেরিয়ার শুরু। তাঁর সঙ্গেই পরপর ছবিতে নায়িকা হয়েছেন রুক্মিনী মৈত্র (Rukmini Moitra)। কিন্তু এখন তিনি নিজস্ব পরিচয়ে পরিচিতি তৈরি করার চেষ্টা করছেন। বলিউডে ডেবিউ করে ফেলেছেন। টলিউডেও ভিন্নধর্মী চরিত্রের জন‍্য ভাবা হচ্ছে রুক্মিনীকে। যেমন আগামীতে ‘বিনোদিনী- একটি নটীর উপাখ‍্যান’ ছবিতে দেখা যাবে তাঁকে।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রুক্মিনী। তখন তাঁর বয়স মাত্র ১২ বছর। মডেলিং দুনিয়ায় বেশ নামও করেছিলেন তিনি। কিন্তু অভিনেত্রী হওয়ার কথা কখনো ভাবেননি বলেই জানান রুক্মিনী। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, টলিউডে তাঁর ডেবিউ ছবি ‘চ‍্যাম্প’ দেবের প্রযোজনায় তৈরি। অভিনয়ও করেছিলেন তিনি।


তারপর থেকে দেবের ছবিতেই অভিনয় করতে দেখা যেত রুক্মিনীকে। এর জন‍্য দেবের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন অনেকেই। এমনকি এখনো স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হতে হয় তাঁকে। তবে রুক্মিনী জানান, তিনি আগেও একাধিক ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন।

তার মধ‍্যে রয়েছে ‘আই লাভ ইউ’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘প্রেম আমার’, ‘যোদ্ধা’র মতো ছবি। কিন্তু প্রতিবারই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রুক্মিনী। কারণ তাঁর মনে হত না তিনি নায়িকা হওয়ার মতো তেমন সুন্দরী।


কিন্তু ‘চ‍্যাম্প’ ছবির জন‍্য যখন দেব রুক্মিনীকে বলেন তাঁর তাঁকে ‘দরকার’ তখন আর না করতে পারেননি তিনি। রুক্মিনী বলেন, তিনি যে মানুষগুলোকে ভালবাসেন তাদের দরকার হলে তিনি কখনো না করতে পারেন না। স্বজনপোষণের অভিযোগ নিয়েও এদিন মুখ খোলেন রুক্মিনী।

তিনি স্বীকার করেন, প্রথম ছবিটা দেবের মাধ‍্যমেই তাঁর কাছে এসেছিল এটা সত‍্যি। কিন্তু তারপর থেকে যতগুলো ছবি তিনি করেছেন প্রতিটির পরিচালকই তাঁর কাছে প্রস্তাব এনেছেন। তাঁকে নিয়ে এত চর্চা হয় অথচ অন‍্য নায়িকাদের যখন একই পরিচালক বা প্রযোজনা সংস্থা সব ছবিতে নেয় তখন কেন কথা হয় না সে প্রশ্নও তুলেছেন রুক্মিনী।

Related Articles