টাইমলাইনবিনোদন

হাসপাতালে ভর্তি অসুস্থ নাসিরুদ্দিন! ছেলে জানালেন আসল সত‍্যিটা

বাংলাহান্ট ডেস্ক: সম্পূর্ণ সুস্থ রয়েছেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)। হঠাৎ করেই অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে সোশ‍্যাল মিডিয়ায়। খবর ছড়ায়, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এই খবর ছড়াতেই শোরগোল পড়ে যায় সোশ‍্যাল মিডিয়ায়। তারপর অভিনেতার ছেলে জানান, খবর ভুয়ো। সুস্থ রয়েছেন নাসিরুদ্দিন।

সম্প্রতি নাসিরুদ্দিনের ছেলে ভিভান শাহ নিজের টুইটার হ‍্যান্ডেলে অভিনেতার সুস্থ থাকার খবর জানিয়ে লেখেন, ‘বাবা সুস্থ আছেন। ওনার অসুস্থতা নিয়ে যা রটেছে সবই মিথ‍্যে। ইরফান ভাই ও চিন্টু জির আত্মার শান্তি কামনা করি। ওনাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। এই ক্ষতি অপূরণীয়।’

ভিভানের পাশাপাশি অভিনেতার ভাইঝিও বিষয়টি নিয়ে সরব হন। এইসব গুঞ্জন উড়িয়ে দিয়ে তিনি জানান, মুম্বইয়ের বাড়িতে স্ত্রী রত্না পাঠক শাহের সঙ্গে রয়েছেন নাসিরুদ্দিন। তিনি সুস্থ আছেন।
প্রসঙ্গত, পরপর দুদিনে নক্ষত্র পতন হয়েছে বলিউডে। প্রয়াত হয়েছেন ইরফান খান ও ঋষি কাপুর। বলিউডে এখন শোকের সময় চলছে। এমতাবস্থায় নাসিরুদ্দিনের অসুস্থতার খবর রটায় তোলপাড় হয়ে গিয়েছিল নেটদুনিয়া। বুক কেঁপে উঠেছিল অনেকেরই। অভিনেতার সুস্থতার খবর আশায় হাঁফ ছেড়ে বাঁচেন তারা।

Back to top button