টাইমলাইনবিনোদন

প্রিয়াঙ্কার ব‍্যবহারে অতিষ্ঠ নিকের পরিবার, বিয়ের পরেই বিচ্ছেদের দোরগোড়ায় তারকা জুটি

বাংলাহান্ট ডেস্ক: বয়সে ছোট নিক জোনাসকে (nick jonas) বিয়ে (marriage) করে পস্তাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। বিয়ের পরেই আসল রূপটা দেখিয়েছেন তিনি। শ্বশুরবাড়ির কারোর সঙ্গেই মানিয়ে চলতে পারছেন না তিনি। সেই কারনে তাঁর উপর তিতিবিরক্ত নিকের পরিবারও।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের পরপর এমনই গুঞ্জন শোনা গিয়েছিল। সৌজন‍্যে, এক নামী ম‍্যাগাজিন। প্রিয়াঙ্কা নিকের সাংসারিক ঝামেলা ফলাও করে লেখা হয়েছিল ওই ম‍্যাগাজিনে। প্রিয়াঙ্কার আচরনে নাকি টিকতে পারছেন না নিকের পরিবার। তিনি কারোর সঙ্গেই মানিয়ে চলছেন না।


ফলস্বরূপ প্রশ্নের মুখে পড়েছে নিক ও প্রিয়াঙ্কার দাম্পত‍্য জীবনও। বিয়ের কয়েক মাসের মধ‍্যেই বিচ্ছেদের সম্মুখীন হতে চলেছেন তাঁরা, এয়নটাই দাবি করা হয়েছিল ওই ম‍্যাগাজিনের তরফে।
আর্টিকেলটি নজর এড়ায়নি পিগি চপসেরও। তিনি এতটাই রেগে গিয়েছিলেন যে সর্বসমক্ষে ওই ম‍্যাগাজিনের নাম উল্লেখ করে বলেছিলেন যা যা লেখা হয়েছে সব মিথ‍্যে।

প্রিয়াঙ্কা জানান, নিককে বিয়ে করে তিনি খুব সুখী। তাঁর শ্বশুরবাড়ির সকলে খুবই ভাল, তাঁকে আদরে যত্নে রেখেছে। তিনিও চুটিয়ে সংসাল করছেন। তাই এই সব ভুয়ো খবরে কান না দেওয়ার অনুরোধ করেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের পর ২ বছর শেষ হতে চলেছে প্রায়। মার্কিন মুলুকেই পাকাপাকি ভাবে সংসার পেতেছেন অভিনেত্রী। ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করায় বহু সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে।

এমনকি এখনও তাঁদের নিয়ে ট্রোল অব্যাহত রয়েছে। তবে সেসবকে কোনওদিনই পাত্তা দেননি অভিনেত্রী। একে অপরের সঙ্গে দিব্যি সুখেই রয়েছেন। সংসারও করছেন চুটিয়ে। তবে এখনও মাঝে মাঝেই সংবাদ শিরোনামে উঠে আসেন নিক প্রিয়াঙ্কা জুটি।

Back to top button
Close