টাইমলাইনবিনোদনরাজনীতি

মহিলাদের অসম্মান, মাদক খাইয়ে হত‍্যা! মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে সরব বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলী

বাংলাহান্ট ডেস্ক: মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির (film industry) বিরুদ্ধে এবার প্রতিবাদে মুখর হলেন বিজেপি (bjp) সাংসদ রূপা গাঙ্গুলী (rupa ganguly)। সংসদের বাইরে প্ল‍্যাকার্ড হাতে তাঁকে প্রতিবাদে শামিল হতে দেখা যায়। বলিউড মহিলাদের অসম্মান করে, মাদক খাইয়ে মানুষ হত‍্যা করে, এমনটাই বক্তব‍্য রূপার।

সংবাদ সংস্থা ANI কে রূপা গাঙ্গুলী বলেন, “মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি ক্রমাগত মহিলাদের অপমান করে যাবে। আর অনুরাগ কাশ‍্যপ যে কিনা বড় বড় মহলে ঘোরাফেরা করে, মহিলাদের সম্পর্কে বড় বড় কথা বলে আসলে সে কিনা এক মহিলাকে ঘরের মধ‍্যে ডেকে বলে আমি ২০০ জনের সঙ্গে শুয়েছি!”


বিজেপি সাংসদ আরও বলেন, “মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি এইভাবে মেয়েদের অপমান করে যাবে। কাউকে মেরে ফেলবে, কাউকে গাঁজা খাওয়াবে, কাউকে কোকেন সেবন করাবে, কাউকে বলবে আত্মহত‍্যা করেছে। দিশা সালিয়ান আত্মহত‍্যা করেননি, সুশান্তের মৃত‍্যু আত্মহত‍্যা নয়। পায়েল ঘোষের মতো একটা মেয়েকে কেন অপমান করা হবে আর সেই নিয়ে কেউ কিছু বলবে না! মুম্বই পুলিস কিছু করছে না কেন?”

প্রসঙ্গত, জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইছিলেন পরিচালক অনুরাগ কাশ‍্যপ। সম্প্রতি এমনই বিষ্ফোরক অভিযোগ করেন অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েলের কথায়, “আমি ওনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন উনি আমাকে অন‍্য ঘরে নিয়ে গিয়ে জোর করে আমার পোশাক খুলে ওনার পুরুষাঙ্গ আমার মধ‍্যে প্রবেশ করাতে চান। উনি বলেন এটা স্বাভাবিক। হুমা কুরেশি, রিচা চাড্ডা, মাহি গিল যারাই ওর সঙ্গে কাজ করেছেন সকলেই এটা করেছেন।”

জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা পায়েলের থেকে বিস্তারিত অভিযোগ চেয়েও পাঠিয়েছেন এই ভিত্তিতে।

Back to top button