টাইমলাইনবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

বুদ্ধদেব ভট্টাচার্যের মতো সৎ নেতা সব দলেই প্রয়োজন, মন্তব‍্য বিজেপির তারকা সদস‍্য রূপাঞ্জনা মিত্রের

বাংলাহান্ট ডেস্ক: প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য (buddhadeb bhattacharya) একজন সৎ নেতা। তাঁর মতো নেতা সব রাজনৈতিক দলেই প্রয়োজন। এমনটাই বক্তব‍্য বিজেপির (bjp) তারকা সদস‍্য রূপাঞ্জনা মিত্রর (rupanjana mitra)। গেরুয়া শিবিরের সক্রিয় সদস‍্য হয়েও বুদ্ধবাবুর প্রশংসা শোনা গেল রূপাঞ্জনার গলায়।

অভিনেতা জিতু কামালের পোস্টের কমেন্টেই এমন মন্তব‍্য করেছেন অভিনেত্রী। নিজের ফেসবুক পেজে বুদ্ধদেব ভট্টাচার্য সম্পর্কে জিতু লেখেন, ‘মাথায় রাখবেন,এখনও আমার এবং আমাদের এবং আপামর পশ্চিমবাংলার অভিভাবক জীবিত.. তাই আমরা নির্ভীক, আমরা উদ্যোমী, আমরা আমাদের লক্ষ্যে অবিচল.. আর পিতৃতুল্য অভিভাবকের কথা শুনতে আমরা বদ্ধপরিকর.. স্যার বুদ্ধদেব ভট্টাচার্য,  আপনিই আমার সব..  আপনিই আমার শুরু, আপনিই আমার শেষ’।


এই পোস্টেই কমেন্ট করেন রূপাঞ্জনা। তিনি লেখেন, ‘সব দলেই ওঁর মতো নেতা প্রয়োজন। একটু ভদ্র লোকজন দরকার ভাই সব পার্টিতেই। সৎ নেতা।’ উত্তরে জিতু লেখেন, ‘একেবারেই রূপাঞ্জনাদি। এই কারণেই আমরা ওঁর পথ অনুসরণ করছি।’ এর উত্তরে জিতুকে শুভেচ্ছাও জানিয়েছেন বিজেপির অভিনেত্রী সদ‍স‍্য।
উল্লেখ‍্য, এর আগেও বুদ্ধদেব ভট্টাচার্যর প্রতি ভালবাসার কথা জানিয়ে একটি পোস্ট করেন জিতু।


বুদ্ধদেব ভট্টাচার্যরর একটি ছবি শেয়ার করে জিতু লেখেন, ‘আপনাকে ভালোবাসি স্যার.. আপনি বাম রাজনীতি করেন শুধু তাই জন্যে নয়.. আপনি সততার, সত্যের, নিষ্ঠার আরেক নাম.. আপনি “বুদ্ধদেব ভট্টাচার্য”‘।


তবে তার পরেই অভিনেতা এও লেখেন যে এই পোস্টের জন‍্য সম্ভবত তাঁর কেরিয়ারে প্রভাব পড়তে পারে। কিন্তু তিনি সত‍্যিটা বলবেনই। জিতু লেখেন, ‘এই পোস্টের জন্যেও, আমার কাজের ক্ষতি হবে, সংসার চালাতে ব্যাঘাত ঘটানো  হবে, প্রচুর কমপ্লেইন পড়বে, তবুও আমি রাজনীতির উর্দ্ধে গিয়ে সত্যের কথা বলবোই, বাকি দুবেলা পেট নাহয় ঈশ্বরই চালিয়ে দেবেন, যদি সত্যের পথে থাকতে পারি।’

Back to top button