টাইমলাইনবিনোদন

ভুয়ো অ্যাকাউন্ট খুলে মেয়েদের অশ্লীল ছবি পোস্ট, লালবাজারে অভিযোগ দায়ের করলেন সব‍্যসাচী

বাংলাহান্ট ডেস্ক: ভুয়ো অ্যাকাউন্টের (fake accounts) ঝামেলায় পড়লেন এবার জনপ্রিয় অভিনেতা সব‍্যসাচী চক্রবর্তী (sabyasachi chakraborty)। অভিযোগ, সোশ‍্যাল মিডিয়ায় তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট করা হচ্ছে। অথচ সোশ‍্যাল মিডিয়া ব‍্যবহারই করেন না অভিনেতা। ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনে পুলিসের দ্বারস্থ হয়েছেন তিনি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, লালবাজারে অভিযোগ দায়ের করেছেন সব‍্যসাচী চক্রবর্তী। গত ৩০ অক্টোবর প্রথমে এই ভুয়ো অ্যাকাউন্টের ব‍্যাপারে জানতে পারেন অভিনেতা। কিন্তু তারকাদের নামে ফ‍্যানপেজ সহ একাধিক অ্যাকাউন্ট খোলার ঘটনা প্রায়ই শোনা যায়। তাই ব‍্যাপারটা প্রথমে তেমন পাত্তা দেননি তিনি।


কিন্তু ক্রমশ বিষয়টা হাতের বাইরে চলে যেতে থাকে। এরপরেই বাধ‍্য হয়ে ১২ নভেম্বর লালবাজারে অভিযোগ দায়ের করেন সব‍্যসাচী। ভুয়ো অ্যাকাউন্ট থেকে শেয়ার করা অশ্লীল ছবির প্রমাণও পুলিসের হাতে তুলে দিয়েছেন তিনি। ইচ্ছাকৃত ভাবে ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনেছেন অভিনেতা। তবে নির্দিষ্ট কারুর নাম উল্লেখ করেননি তিনি।

অনুরাগীদের বিষয়টা নিয়ে সতর্ক করে সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সব‍্যসাচী চক্রবর্তী। স্ত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক হ‍্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। অভিনেতা সাফ জানিয়ে দিয়েছেন, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম কোথাওই কোনো অ্যাকাউন্ট নেই তাঁর। তাই কেউ যেন তাঁর নামে খোলা ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে পা না দেন।

এর আগে পরিচালক রাজ চক্রবর্তী, শ্রাবন্তী চ‍্যাটার্জী, তিয়াশা রায়ও ভুয়ো অ্যাকাউন্টের সমস‍্যায় পড়েছিলেন। শেষ পর্যন্ত অতিষ্ঠ হয়ে পুলিসের দ্বারস্থ হন তাঁরা। রাজের নাম করে একাধিক বার ভুয়ো অ্যাকাউন্ট খোলার অভিযোগ রয়েছে।

Back to top button